ট্রাম্পকে সোলাইমানির মেয়ে

প্রকাশিত :  ০৮:৫৮, ২১ জানুয়ারী ২০২১
সর্বশেষ আপডেট: ০৯:০৪, ২১ জানুয়ারী ২০২১

আপনি পরাজিত, আপনাকে ভয়ের মধ্যে বসবাস করতে হবে

আপনি পরাজিত, আপনাকে ভয়ের মধ্যে বসবাস করতে হবে

আন্তর্জাতিক ডেস্ক : আমেরিকার সদ্য বিদায়ী প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে উদ্দেশ করে ইরানের ইসলামি বিপ্লবী গার্ড বাহিনী বা আইআরজিসি’র সাবেক কমান্ডার লেফটেন‍্যান্ট জেনারেল কাসেম সোলাইমানির মেয়ে জয়নাব সোলাইমানি তার সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটারে একটি পোস্ট দিয়েছেন। এতে তিনি বলেছেন, আপনি পরাজয়ের মাধ্যমে ক্ষমতা থেকে বিদায় নিয়েছেন, এখন আপনাকে প্রতিনিয়ত ভয়ের মধ্যে বসবাস করতে হবে।

জয়নাব সোলাইমানি আরো বলেছেন, ডোনাল্ড ট্রাম্প তার বাবাকে হত্যার নির্দেশ দিয়ে বীর হতে চেয়েছিলেন কিন্তু তিনি এখন জনবিচ্ছিন্ন এবং হতাশাগ্রস্ত।

জেনারেল কাসেম সোলাইমানি

গতকাল (বুধবার) ডোনাল্ড ট্রাম্প আনুষ্ঠানিকভাবে ক্ষমতা থেকে বিদায় নেয়ার পর টুইটার অ্যাকাউন্টে এসব কথা বলেছেন জয়নাব সোলাইমানি। তিনি বলেন, শহীদ জেনারেল সোলাইমানি প্রতিনিয়ত ট্রাম্পকে তাড়া করে ফিরবেন আর ট্রাম্পকে শত্রুর ভয়ে ভীত সন্ত্রস্ত অবস্থায় থাকতে হবে।

টুইটারে পোস্টে জয়নাব সোলাইমানি আরো লিখেছেন, “মিস্টার ট্রাম্প আপনি আমার বাবাকে হত্যা করেছিলেন এই আশায় যে, আপনি নিজেকে যেকোনভাবে হোক বীর হিসেবে তুলে ধরবেন কিন্তু তার পরিবর্তে এখন আপনাকে পরাজিত, গণবিচ্ছিন্ন এবং হতাশাগ্রস্ত হতে হয়েছে; আপনাকে এখন প্রতিনিয়ত ভয়ের মধ্যে থাকতে হবে।


Leave Your Comments


আন্তর্জাতিক এর আরও খবর