বিয়েতে ১৮ ফুট লম্বা কেক কাটলেন নিক-প্রিয়াঙ্কা

প্রকাশিত :  ১৪:০৭, ০৬ ডিসেম্বর ২০১৮

বিয়েতে ১৮ ফুট লম্বা কেক কাটলেন নিক-প্রিয়াঙ্কা

 বিনোদন ডেস্ক ।। বিয়ের অনুষ্ঠান তো বটেই, \r\nকেক কেটেও বলিউডকে তাক লাগিয়ে দিলেন আমেরিকান পপ সিঙ্গার নিক জোনাস এবং \r\nবলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। কিন্তু কী এমন কেক, যা হাঁ হয়ে দেখল \r\nগোটা বলিউড।

\r\n

আসলে নিক-প্রিয়াঙ্কা বিয়েতে ১৮ ফুটের জাম্বো একটা কেক\r\n কেটেছেন। ছ’তলার সেই কেকটি এই জুটি কেটেছিলেন ১ ডিসেম্বর। খ্রিস্টান মতে \r\nসে দিনই ছিল তাদের বিয়ের দিন। এই কেকটি তৈরি করতে দুবাই আর কুয়েত থেকে \r\nদু’জনকে নিয়ে এসেছিলেন নিক জোনাস।

\r\n

আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, প্রিয়াঙ্কা চোপড়ার ইনস্টাগ্রাম \r\nপ্রোফাইল থেকে কেক কাটার ভিডিও শেয়ারও করা হয়েছে। নেটপাড়ায় বিরাট হইচই \r\nশুরু হয়ে গিয়েছে সেই কেক নিয়ে।

\r\n

প্রিয়াঙ্কা ভক্তদের মধ্যে কেক নিয়ে মিমসেরও লড়াই চলছে। কেউ বলছেন, \r\n‘কেকটাকে দেখে তো একটা বড় বিল্ডিং মনে হচ্ছে।’ কেউ আবার বলছেন, ‘‌অত বড়ো \r\nকেকটা খেল কে?’ কেউ তো আবার প্রিয়াঙ্কার কাছে কেকের একটু ভাগও চেয়ে \r\nনিয়েছেন।

\r\n

সব মিলিয়ে তাদের বিয়ে নিয়ে চর্চা সর্বত্র। যোধপুরের উমেদ ভবনে জাঁকজমক \r\nভাবে সাত পাকে বাঁধা পড়েছেন আমেরিকান পপ গায়ক নিক জোনাস এবং বলিউড \r\nঅভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। খ্রিস্টান মতে তারা বিয়ে করলেন ১ ডিসেম্বর আর\r\n ঠিক তারপরের দিন ছিল নিক-প্রিয়াঙ্কার হিন্দু মতে বিয়ে।

\r\n

১ তারিখ ৭৫ ফুট লম্বা একটি র‌্যাল্ফ লরেন গাউন পরে সকলকে তাক লাগিয়ে \r\nদিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। আর এখন চর্চা সর্বত্র তাদের এই কেক নিয়ে।

চুপিসারে বিয়ে সারলেন অভিনেত্রী!

প্রকাশিত :  ০৪:৩৮, ২৮ মার্চ ২০২৪

চুপিসারে বিয়ে সারলেন বলিউড অভিনেত্রী তাপসী পান্নু। ঢাকঢোল তো দূরের কথা, ‘ডানকি’ নায়িকা তাপসী পান্নুর বিয়ের খবর যেন জানল না কাকপক্ষীও। দুই দিন আগেই নাকি এক দশকের পুরোনো প্রেমিক ম্যাথিয়াস বোয়ের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন নায়িকা। শোনা যাচ্ছে, ‘রং দে বসন্তী’ অভিনেতা সিদ্ধার্থের সঙ্গে সাত পাক ঘুরেছেন অদিতি রাও হায়দরি। 

তেলেঙ্গনার রঙ্গনয়কস্বামী মন্দিরেই বিয়ে সেরেছেন যুগল। তবে তাদের যে পুরোহিত বিয়ে দিয়েছেন তাকে নিয়ে আসা হয় তামিলনাড়ু থেকে। যদিও অদিতি বা সিদ্ধার্থ, কেউই বিয়ে নিয়ে এখনও মুখ খোলেননি। 

সিদ্ধার্থ ও অদিতি, দু’জনেরই এটা দ্বিতীয় বিয়ে। ২০০৩ সালে ছোটবেলার বান্ধবী মেঘনাকে বিয়ে করেছিলেন সিদ্ধার্থ। দীর্ঘস্থায়ী হয়নি সেই বিয়ে। তিন বছরের মধ্যেই ভাঙে বিয়ে। ২০০৭ সালে আইনত বিবাহবিচ্ছেদ হয় সিদ্ধার্থের। অদিতির গল্পটাও খানিক এক রকমের। মাত্র ২১ বছরেই উচ্চপদস্থ সরকারি কর্মকর্তা সত্যদীপ মিশ্রের সঙ্গে বিয়ে হয় অদিতির। তবে চার বছর পর সংসার ভাঙে নায়িকার। ২০১৩ সালে আলাদা হন দু’জনে। তার প্রায় ১১ বছর পর ফের বিয়ের পিঁড়িতে অদিতি।

২০২১ সালে মুক্তিপ্রাপ্ত দক্ষিণী সিনেমা ‘মহা সমুদ্রম’-এর সেটে আলাপ অদিতি ও সিদ্ধার্থের। সিনেমার সেট থেকেই তাদের বন্ধুত্ব, তারপর প্রেম। সোশ্যাল সাইটে ছবি ও ভিডিও পোস্ট করলেও নিজেদের সম্পর্কের সমীকরণ নিয়ে সংবাদমাধ্যমের সামনে মুখ খোলেননি দু’জনের কেউই।  

অদিতির জন্মদিনে অভিনেত্রীকে শুভেচ্ছা জানাতে সমাজমাধ্যমে একটি পোস্ট করেন সিদ্ধার্থ। সেই পোস্টে অদিতিকে ‘প্রিন্সেস অফ হার্ট’ বলেও সম্বোধন করেন তিনি। মায়ানগরীতে ডেটেও যেতে দেখা গিয়েছে চর্চিত যুগলকে। রেস্তোরাঁ থেকে বেরিয়ে আলোকচিত্রীদের ক্যামেরায় বহু বার ধরা পড়েন অদিতি ও সিদ্ধার্থ। জনসমক্ষে প্রেমের ইস্তেহার না দিলেও ক্যামেরা দেখে লুকিয়ে পড়েননি কখনওই। তবে বিয়েটা হঠাৎ এমন চুপিসারে সারলেন কেন, তা নিয়ে শুরু হয়েছে জল্পনা।