img

খোলামেলা ছবি পোস্ট করে বিতর্কে মধুমিতা

প্রকাশিত :  ১২:০৩, ১০ ফেব্রুয়ারী ২০২১

খোলামেলা ছবি পোস্ট করে বিতর্কে মধুমিতা

জনমত ডেস্ক : ফেসবুকে ট্রোলড হলেন অভিনেত্রী মধুমিতা সরকার। ছবি তোলার ধরন থেকে উন্মুক্ত বক্ষ বিভাজিকা, সব কিছু নিয়েই তাকে কটাক্ষের তিরে বিঁধলেন নেটাগরিকদের একাংশ।

সম্প্রতি ফেসবুকে একটি ছবি পোস্ট করেন মধুমিতা। অভিনেত্রীর পরনে ছিল হাতকাটা, ডিপ নেক টপ, গলায় সরু স্কার্ফ। স্পষ্ট তার বিভাজিকা। ছবি পোস্ট হওয়ার কিছুক্ষণের মধ্যেই অশ্লীল মন্তব্যে তার কমেন্ট বক্স ভর্তি। একজন লিখেছেন, এই ছবির জন্য পেজ আনলাইক দিলাম। দিনে দুপুরে ভয় পেয়ে গিয়েছি। অন্য একজন প্রশ্ন করলেন, মিডিয়াতে কাজ করছ তাও কেন এমন পোজ? আর কত প্রোডাকশন এবং ডিরেক্টরের অ্যাটেনশন লাগবে তোমার?।

আরেক নেটাগরিক আবার ছবি তোলার ভঙ্গি নিয়েও কটাক্ষ করে বললেন, আমি ভাবলাম কেউ ফাঁসি লেগে ঝুলে পড়ে আছে, পরে দেখলাম মধুমিতা। মধুমিতা একা নন, এর আগে খোলামেলা ছবি পোস্ট করে ট্রোলড হয়েছেন স্বস্তিকা মুখোপাধ্যায় এবং শ্রীলেখা মিত্রের মতো অভিনেত্রীরাও। এ বিষয়ে শ্রীলেখার বক্তব্য, ক্লিভেজ দেখতে হলে দেখুন, কিন্তু নোংরামি করবেন না। অর্থাৎ নারীর সৌন্দর্যকে উপভোগ করার মধ্যে অন্যায় দেখেন না অভিনেত্রী। কিন্তু সেই সৌন্দর্যকে উপভোগ করার নামে ‘নোংরামি’ করাকে সমর্থন করেন না তিনি। কিন্তু মধুমিতার এই পোস্ট আরও একবার চোখে আঙুল দিয়ে দেখাল, সৌন্দর্যের প্রশংসাকে নয়, কদর্য-কুৎসিত কথাকেই বিনোদনের মাধ্যম হিসেবে বেছে নিয়েছেন নেটাগরিকদের একাংশ। 

img

চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন শুরু

প্রকাশিত :  ০৫:১৯, ১৯ এপ্রিল ২০২৪
সর্বশেষ আপডেট: ০৫:২৩, ১৯ এপ্রিল ২০২৪

ভোট দিচ্ছেন শিল্পীরা

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়েছে। শুক্রবার বিএফডিসি প্রাঙ্গণে সকাল ৯টা থেকে শুরু হওয়া এই ভোটগ্রহণ চলবে বিকেল ৫টা পর্যন্ত। মাঝখানে এক ঘণ্টার বিরতি থাকবে।

নির্ধারিত সময়ের কিছুটা পরে ভোটগ্রহণ শুরু হয়। প্রথমে ভোট দিয়েছেন অভিনেতা ডা. এজাজ। এছাড়াও ভোট উপলক্ষে নায়ক-নায়িকাদের আগমনে মুখরিত হয়ে উঠেছে এফডিসি প্রাঙ্গণ।

সুষ্ঠুভাবে ভোটগ্রহণে মোতায়েন করা হয়েছে আইনশৃঙ্খলা বাহিনীর বিপুলসংখ্যক সদস্য। মূল ফটক থেকে এফডিসির বিভিন্ন জায়গায় প্রায় আড়াইশ পুলিশ সদস্যসহ সাদা পোশাকে সরকারের বিভিন্ন গোয়েন্দা সংস্থার সদস্যরা উপস্থিত রয়েছেন। এফডিসির বিভিন্ন পয়েন্টে বাড়তি ৩১টি সিসিটিভি ক্যামেরা স্থাপন করা হয়েছে।

২১ সদস্যবিশিষ্ট কমিটির এই নির্বাচনে ছয়জন স্বতন্ত্রসহ দুটি প্যানেল থেকে ৪৮ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। একটি মিশা-ডিপজল পরিষদ, অন্যটি কলি-নিপুণ পরিষদ। এর মধ্যে সভাপতি পদে লড়ছেন একসময়ের জনপ্রিয় নায়ক মাহমুদ কলি ও দাপুটে খল-অভিনেতা মিশা সওদাগর। আর সাধারণ সম্পাদক পদে গেল আসরের মতো এবারও প্রার্থী হয়েছেন চিত্রনায়িকা নিপুণ আক্তার। তার বিপরীতে দাঁড়িয়েছেন চলচ্চিত্রের মুভি লর্ড ও দানবীর’খ্যাত অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল।


এবার প্রধান নির্বাচন কমিশনার হিসেবে রয়েছেন খোরশেদ আলম খসরু। সদস্য হিসেবে রয়েছেন এ জে রানা এবং বিএইচ নিশান। চলতি বছর মোট ভোটার সংখ্যা ৫৭১ জন।