প্রকাশিত :  ১৪:২৬, ১১ ফেব্রুয়ারী ২০২১

রাজধানীতে যুবকের পাঁচ টুকরা লাশ উদ্ধার

রাজধানীতে যুবকের পাঁচ টুকরা লাশ উদ্ধার

জনমত ডেস্ক : রাজধানীর টিকাটুলি এলাকায় সজীব হাসান নামে এক যুবকের পাঁচ টুকরা লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) দুপুর ২টার দিকে ওয়ারী থানাধীন কে এম দাস লেনের একটি বাড়িতে এ ঘটনা ঘটে।

ওয়ারী বিভাগের উপ-পুলিশ কমিশনার ইফতেখারুল ইসলাম বাংলা ট্রিবিউনকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, পুলিশ বাসার বাথরুম থেকে খণ্ড-বিখণ্ড লাশ উদ্ধার করে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, প্রেমের সম্পর্কের জেরে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় এক নারীকে (৫০) আটক করা হয়েছে। উদ্ধার করা হয়েছে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি।

তিনি আরও জানান, সজীবের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল ওই নারীর। তাদের সম্পর্কের বিষয়টি ওই নারীর স্বামীকে জানিয়ে দেওয়ার কথা বলে দীর্ঘদিন ধরে হুমকি দিচ্ছিলো সজীব। সম্প্রতি সজীবের টাকার চাহিদা বেড়ে যাওয়ায় বিপুল পরিমাণ অর্থ দাবি করে। বিষয়টি মেনে নিতে না পেরে ওই নারী নিজ বাসায় ডেকে এনে ছুরি দিয়ে সজীবের পেটে আঘাত করে। পরে মারা গেলে লাশ বাথরুমে নিয়ে পাঁচ খণ্ড করে।

পুলিশ জানায়, ওই নারীকে আরও জিজ্ঞাসাবাদের পর ঘটনা সম্পর্কে বিস্তারিত জানা যাবে। ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।



Leave Your Comments


বাংলাদেশ এর আরও খবর