প্রকাশিত :  ১১:০৮, ১৭ ফেব্রুয়ারী ২০২১
সর্বশেষ আপডেট: ১২:৪৮, ১৭ ফেব্রুয়ারী ২০২১

ব্যর্থতায় দলের নামই পাল্টালেন প্রীতি জিনতা!

ব্যর্থতায় দলের নামই পাল্টালেন প্রীতি জিনতা!

স্পোর্টস ডেস্ক: ২০০৮ সাল থেকে ইন্ডিয়ার প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলছে প্রীতি জনতার দল কিংস ইলেভেন পাঞ্জাব। বহুবার অধিনায়ক বদলেও খেতাব জয়ের স্বাদপূরণ হয়নি। আর এবার দলের নামটিই বদলে ফেলেছেন ফ্র্যাঞ্চাইজিটি। আইপিএলের পরবর্তী সিজনে দলের নাম হবে পাঞ্জাব কিংস।

আইপিএল-এর ১৪তম সিজনের আয়োজন হবে আসছে এপ্রিল-মে মাসে। এর জন্য খেলোয়াড়দের নিলামও হবে। আইপিএলের দলগুলোর মধ্যে যে দলগুলো এখনো একবারও ট্রফি জিততে পারেনি, সেগুলোর মধ্যে রয়েছে কিংস ইলেভেন পাঞ্জাব।

জানা গেছে, দল দীর্ঘদিন ধরেই নাম বদল নিয়ে ভাবনাচিন্তা করছিলো। এবার আগামী আইপিএলের আগে নাম বদল করাটাই সমীচিন ভেবেছে তারা। এটি কোনাভাবেই আচমকা কোনা সিদ্ধান্ত নয়। মোহিত বর্মন, নেস ওয়াদিয়া ও প্রীতি জিনতা ও করণ পলের দলের ২০২০ সিজনেও ট্রফি অধরা থেকে গিয়েছে।

টুর্নামেন্টের গোড়াপত্তন থেকে এখনো পর্যন্ত প্রতিবারই তারকা-খচিত দল গড়েও একবারও খেতাব জিততে পারেনি কিংস ইলেভেন পাঞ্জাব। সংযুক্ত আরব আমিরশাহীতে গত আইপিএলের তৃতীয় স্থানে শেষ করেছে কেএল রাহুলের নেতৃত্বাধীন দল।

নিলামের ঠিক আগে দলের নাম পাল্টে রাখা হয়েছে পাঞ্জাব কিংস। ১৮ ফেব্রুয়ারি ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের ১৪তম সিজনের নিলাম প্রক্রিয়ার আয়োজন হবে। গত মৌসুমের পর পাঞ্জাব গ্লেন ম্যাক্সওয়েলসহ বেশ কয়েকজন নামী খেলোয়াড়কে রিলিজ করেছে। নিলামে খেলোয়াড়দের নিতে পাঞ্জাবের হাতে ৫০ কোটি টাকার বেশি অর্থ রয়েছে।



Leave Your Comments


বিনোদন এর আরও খবর