প্রকাশিত :  ০৬:১১, ২২ ফেব্রুয়ারী ২০২১

নোয়াখালীর বসুরহাট পৌরসভা এলাকায় ১৪৪ ধারা জারি

নোয়াখালীর বসুরহাট পৌরসভা এলাকায় ১৪৪ ধারা জারি

জনমত ডেস্ক : নোয়াখালী বসুরহাট পৌরসভা এলাকায় ১৪৪ ধারা জারি করে সব ধরনের সভা-সমাবেশের ওপর নিষেধাজ্ঞা করেছে স্থানীয় প্রশাসন। সোমবার (২২ ফেব্রুয়ারি) সকাল ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভা এলাকার সর্বত্র এ আদেশ কার্যকর থাকবে।

বিষয়টি কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জিয়াউল হক মীর স্বাক্ষরিত এক আদেশে জানানো হয়েছে।

ইউএনও মীর জিয়াউল হক মীর জানান, দুইপক্ষ বসুরহাটের একই স্থানে সমাবেশ ডাকায় সমগ্র বসুরহাট পৌরসভা এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়েছে। এ সময় সব ধরনের সভা সমাবেশ এই এলাকায় নিষিদ্ধ করা হয়েছে।

এলাকায় শান্তি শৃঙ্খলা রক্ষার্থে শনিবার (২০ ফেব্রুয়ারি) রাত থেকে বসুরহাট বাজারসহ বিভিন্ন স্থানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

প্রসঙ্গত, শনিবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে সংবাদ সম্মেলন করে সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল সোমবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে বসুরহাট বাজারের রুপালী চত্তরে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দকে নিয়ে মিথ্যাচারের প্রতিবাদে সমাবেশ আহ্বান করে। পরে একই স্থানে দোয়া মাহফিলের আয়োজন করে পৌর মেয়র আবদুল কাদের মির্জা।



Leave Your Comments


বাংলাদেশ এর আরও খবর