প্রকাশিত :  ০৬:৪৯, ২২ ফেব্রুয়ারী ২০২১

বার্মিংহামে দুই শিশুসহ গাড়ি চুরি, গ্রেফতার দুই কিশোর

বার্মিংহামে দুই শিশুসহ গাড়ি চুরি, গ্রেফতার দুই কিশোর

জনমত ডেস্ক : বার্মিংহামে দুই সন্তানসহ গাড়ি চুরির ঘটনা ঘটেছে। এই সন্দেহে দুই কিশোরকে গ্রেফতার করা হয়েছে।

ওয়েস্ট মিডল্যান্ডস পুলিশ জানায় শনিবার এ ঘটনা ঘটে । গাড়ির মালিক জানায় গাড়িতে দুই এবং চার বছর বয়সী শিশুসহ গাড়ি নিয়ে পালিয়ে যাই ছিনতাইকারী । পুলিশ কুকুর ইউনিট এবং একটি হেলিকপ্টার তল্লাশি চালিয়ে মাত্র ১৫ মিনিটের মধ্যে তাদেরকে গ্রেফতার করতে সমর্থ হয় ।

ব্রিস্টল রোডে উল্টো পথে দ্রুত গটিতে চালিয়ে যাওয়া সন্দেহে একটি গাড়ি আটকায় পুলিশ এবং ১৫ বছর বয়সী দুটি ছেলে গ্রেফতার করে। গাড়ি চুরি এবং অপহরণের সন্দেহে তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছিল।

ওয়েস্ট মিডল্যান্ডস পুলিশ বলেছে, “সৌভাগ্যক্রমে উভয় শিশুকে গাড়ির ভেতরে নিরাপদ এবং ভালোভাবে পাওয়া গেছে এবং তাদের বাবা-মায়ের সাথে পুনরায় একত্রিত হয়েছে।” বাহিনী এই ঘটনাকে “মর্মান্তিক” হিসেবে বর্ণনা করেছে।

ইনস্পেক্টর লি উইগান বলেছেন এটা ছিল “প্রত্যেক পিতামাতার সবচেয়ে খারাপ দুঃস্বপ্ন, কিন্তু সৌভাগ্যক্রমে আমরা গাড়ি থামাতে সক্ষম হয়েছি এবং এটি চুরি হওয়ার ১৫ মিনিটেরও কম সময় পরে পরিবারটিকে পুনরায় একত্রিত করতে সক্ষম হয়েছি”।

ওয়েস্ট মিডল্যান্ডস পুলিশ এবং ক্রাইম কমিশনার ডেভিড জেমিসন এত দ্রুত গাড়ি খুঁজে পাওয়া এবং থামানোর জন্য বাহিনীর পেশাদারিত্বের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন।


Leave Your Comments


যুক্তরাজ্য এর আরও খবর