মনোনয়নবঞ্চিতদের ক্ষোভ

img

মির্জা ফখরুলের গাড়ি ভাঙচুর, চালক আহত

প্রকাশিত :  ০৬:৫৩, ০৯ ডিসেম্বর ২০১৮

মির্জা ফখরুলের গাড়ি ভাঙচুর, চালক আহত
জনমত ডেস্ক ।। মনোনয়নবঞ্চিতদের বিক্ষুব্ধ সমর্থকেরা বিএনপির মহাসচিব মির্জা ফখরুলের পথরোধ করে গাড়ির গ্লাস ভেঙে দিয়েছে।
\r\n
\r\nশনিবার দিবাগত রাত আড়াইটার দিকে রাজধানীর গুলশানে বিএনপির চেয়ারপারসনের \r\nকার্যালয় থেকে বের হয়ে যাওয়ার সময় এ ঘটনা ঘটে এবং বিক্ষুব্ধ কর্মীরা এক \r\nঘণ্টায় বেশি সময় তাকে অবরুদ্ধ করে রাখেন।
\r\n
\r\nএকজন প্রত্যক্ষদর্শী জানান, নারায়ণগঞ্জে তৈমুর আলম খন্দকার মনোনয়ন না \r\nপাওয়ায় তার সমর্থকরা চেয়ারপারসন কার্যালয় লক্ষ্য করে ইট ছোঁড়ে। এ সময় \r\nমির্জা ফখরুল ইসলাম আলমগীরের গাড়িতেও তারা হামলা করে। এতে গাড়ির গ্লাস ভেঙে\r\n যায় এবং চালক হেলাল আহত হন। সেসময় তারা বিভিন্ন স্লোগান দিতে থাকেন। 
\r\n
\r\nএকপর্যায়ে সিনিয়র নেতাদের হস্তক্ষেপে ফখরুলের পথ ছেড়ে দেন বিক্ষুব্ধ \r\nনেতা-কর্মীরা। জানা গেছে, সেসময় মনোনয়নবঞ্চিত এহছানুল হক মিলনের অনুসারীরাও\r\n ফখরুলের পথ আটকে তাকে চারপাশ থেকে ঘিরে রাখেন। 
\r\n
\r\nশেষ খবর পাওয়া পর্যন্ত গুলশানে বিএনপির চেয়ারপারসনের কার্যালয়ের সামনের পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।
img

কুষ্টিয়ায় পূর্ব শত্রুতার জেরে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

প্রকাশিত :  ০৭:৩২, ১৪ মে ২০২৪

কুষ্টিয়া সদরে পূর্ব শত্রুতার জেরে বকুল বিশ্বাস (৫৫) নামে এক চাল ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

সোমবার (১৩ মে) রাত ১০টার দিকে উপজেলার ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) থানার ঝাউদিয়া ইউনিয়নের হাতিয়া গ্রামে এ ঘটনা ঘটেছে। 

নিহত বকুল বিশ্বাস উপজেলার ঝাউদিয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের হাতিয়া গ্রামের আলতাফ বিশ্বাসের ছেলে। তিনি চালের ব্যবসা করতেন। এ ঘটনায় আরও কয়েকজন আহত হয়েছেন। প্রতিপক্ষের লোকজন এই হামলা করেছে বলে জানা গেছে। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের লোকজন বকুলকে কুপিয়ে গুরুতর আহত করে। আহত অবস্থায় উদ্ধার করে তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার শরীরের বিভিন্ন জায়গায় গুরুতর জখমের চিহ্ন রয়েছে। মরদেহ কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। হামলাকারী পক্ষ আরেক পক্ষের প্রতিবেশী। । 

এ ঘটনায় আহত মিয়াজি আলী বলেন, বেশ কয়েকদিন ধরে আমাদের মারার জন্য চেষ্টা করছিল। রাতে বকুল, আমিসহ কয়েকজন বাড়ির সামনে বসেছিলাম। এসময় পূর্ব পরিকল্পিতভাবে প্রতিপক্ষের লোকজন অস্ত্রসস্ত্র নিয়ে আমাদের ওপর হামলা করে। পরিকল্পিতভাবে প্রকাশ্যে মারপিট করে ও কুপিয়ে আমাদেরকে আহত করেছে। শিপন, জনি, লিটন বকুলকে কোপ মেরেছিল। আমরা বকুল হত্যাকারীদের সবার ফাঁসি চাই। 

ঝাউদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেহেদী হাসান ঘটনাটি নিশ্চিত করে বলেন, ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক আছে। 

বিষয়টি নিশ্চিত করে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মামুন রহমান বলেন, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। অপরাধীদের কাউকে ছাড় দেওয়া হবে না। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক আছে।