পূর্ব বিরোধের জের

img

সাতকানিয়ায় আ’লীগ নেতাকে কুপিয়ে হত্যা

প্রকাশিত :  ০৮:৫১, ২৫ ফেব্রুয়ারী ২০২১

সাতকানিয়ায় আ’লীগ নেতাকে কুপিয়ে হত্যা

পূর্ব বিরোধের জেরে চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায় মো. বেলাল (৪৮) নামে এক আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

বুধবার রাতে উপজেলার তৈয়ারপাড়া গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।নিহত মো. বেলাল খাগরিয়া ইউনিয়ন ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন। বেলাল নূর মার্কেট এলাকায় থাকতেন।

এদিকে এ ঘটনায় জড়িত সন্দেহে মো. জাহেদ (২৪) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

সাতকানিয়া থানার ওসি আনোয়ার হোসেন জানান, খাগরিয়ায় নূর মার্কেট ও তৈয়ারপুর এলাকার বাসিন্দাদের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।

কয়েক মাস আগে তিনি তৈয়ারপুর এলাকার এক নারীকে বিয়ে করেন। বুধবার রাত ১০টার দিকে তিনি শ্বশুরবাড়িতে গেলে তৈয়ারপুর এলাকার লোকজন তাকে মারধর করে।

আহতাবস্থায় উদ্ধার করে বেলালকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নেওয়া হলে রাত ২টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনার পরই তৈয়ারপুর এলাকায় অভিযান চালিয়ে একজনকে আটক করা হয়। নিহত বেলালের মরদেহ ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলে জানান ওসি।

img

সুন্দরবনে বাঘের আক্রমণে মৌয়াল নিহত

প্রকাশিত :  ০৮:০২, ২০ এপ্রিল ২০২৪

মধু আহরণ করতে গিয়ে সুন্দরবনে বাঘের আক্রমণে মনিরুজ্জামান বাচ্চু গাজী (৪৫) নামে এক মৌয়াল নিহত হয়েছেন। সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের নটাবেকী এলাকায় বাঘের আক্রমণের শিকার হন তিনি।

শনিবার (২০ এপ্রিল) বনবিভাগ এ তথ্য জানিয়েছে।

নিহত বাচ্চু গাজী সাতক্ষীরার শ্যামনগর উপজেলার গাবুরা ইউনিয়নের ডুমুরিয়া গ্রামের মৃত আবুল কাশেম গাজীর ছেলে।

সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের সহকারী রেঞ্জ কর্মকর্তা নুর আলম জানান, গত ২ এপ্রিল বুড়িগোয়ালিনী স্টেশন থেকে পাশ নিয়ে বাচ্চু গাজী সহকর্মী মৌয়ালদের সঙ্গে সুন্দরবনের গহীনে মধু আহরণ করতে যায়। শনিবার (২০ এপ্রিল) সকালে বাঘের আক্রমণে তার মৃত্যুর খবর পাওয়া গেছে। ইতোমধ্যে বনবিভাগের একটি দল মরদেহ উদ্ধার করতে ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা হয়েছে। তারা ফিরলে বিস্তারিত জানা যাবে।