img

ভালুকায় গানের আসরে আছড়ে পড়ল গাছ, নিহত ২

প্রকাশিত :  ১১:৫৪, ২৬ ফেব্রুয়ারী ২০২১

ভালুকায় গানের আসরে আছড়ে পড়ল গাছ, নিহত ২

জনমত ডেস্ক : গানের আসরে আম গাছ পড়ে নাসির উদ্দিন (৩৩) ও সহিদ মিয়া (৩৫) নামে দুই ব্যক্তি নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ময়মনসিংহের ভালুকায় মল্লিকবাড়ি বাজারে এ ঘটনা ঘটে। এ সময় গাছের ডালপালার চাপায় অন্তত আটজন আহত হন।

স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার সময় মল্লিকবাড়ি বাজার কমিটির উদ্যোগে গানের আসর ও লটারির ড্র’র আয়োজন করে। অনুষ্ঠান উপভোগ করতে আশপাশের এলাকা থেকে বিপুল সংখ্যক মানুষ আসরে উপস্থিত হয়। অনুষ্ঠান শুরু হওয়ার সময় হঠাৎ পাশের একটি মৃত আম গাছ মঞ্চের ওপর উপড়ে পড়ে।

এতে গাছের নিচে চাপা পড়ে অনুষ্ঠান দেখতে আসা মল্লিকবাড়ির গুবুদিয়া গ্রামের সূর্য্যত মিয়ার ছেলে নাসির উদ্দিন ঘটনাস্থলেই এবং হাসপাতালে নেওয়ার পর একই গামের মৃত আব্দুর রহমানের ছেলে শহিদ মিয়া মারা যান। এ সময় অন্তত আটজন গুরুতর আহত হন।

আহতদের ভালুকা ৫০ শয্যা সরকারি হাসাপাতাল ও ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ভালুকা মডেল থানার ওসি (তদন্ত) মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

img

ফেল করে বহুতল ভবন থেকে লাফ দিয়ে ছাত্রীর আত্মহত্যা

প্রকাশিত :  ১৫:৫৮, ১২ মে ২০২৪
সর্বশেষ আপডেট: ১৬:১২, ১২ মে ২০২৪

মাগুরার মহম্মদপুরে এসএসসির রেজাল্টে অকৃতকার্য হওয়ার খবরে কথা সাহা নামের এক ছাত্রী আত্মহত্যা করেছে। চতুর্থতলা থেকে লাফ দিয়ে সে আত্মহত্যা করেছে।

স্থানীয়রা তাকে উদ্ধার করে গুরুতর অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়। সেখানে তার মৃত্যু হয়।

রোববার দুপুরে মাগুরা জেলা শহরের রিমপি সাহা নামের এক স্বজনের বসবাসরত বাড়ির চতুর্থতলার ছাদ থেকে সে লাফ দিয়ে আত্মহত্যার চেষ্টা করে।

কথা সাহা (১৬) মাগুরার মহম্মদপুরের বিনোদপুর গ্রামের রাজেশ সাহার মেয়ে। 

মহম্মদপুর থানার ওসি বোরহান উল ইসলাম জানান, কথা সাহা এবারের এসএসসি পরীক্ষা দেয়। রোববার দুপুরে পরীক্ষার ফলাফল প্রকাশ হলে এক বিষয়ে ফেল করে অকৃতকার্য হয়। বিষয়টি জানতে পেরে সে ভবনের চতুর্থতলা থেকে লাফ দিয়ে আত্মহত্যা করে। সে বিনোদপুর বালিকা বিদ্যালয়ের ছাত্রী।