সুশান্তের মৃত্যুর পর যে কারণে চুপ ছিলেন কৃতি

প্রকাশিত :  ০৭:৪৯, ২২ মার্চ ২০২১

সুশান্তের মৃত্যুর পর যে কারণে চুপ ছিলেন কৃতি

বিনোদন ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর কেটে গেছে বহু মাস। অভিনেতার মৃত্যুর পর তার শেষ যাত্রায় বি টাউনের হাতেগোনা যে কজনকে দেখা গিয়েছিল তার মধ্যে ছিলেন কৃতি শ্যানন, শ্রদ্ধা কাপুরকে। কিন্তু এই দুজনের মধ্যে যার সঙ্গে প্রয়াত অভিনেতার প্রেম একসময় শিরোনামে উঠে এসেছিলো তিনি হলেন কৃতি। কিন্তু কোনো এক অজ্ঞাত কারণে প্রথম ছবি ‘রাবতা’ কো-স্টার কৃতির থেকে দূরে সরে গিয়েছিলেন সুশান্ত। সে উত্তর আজও অজানা। তবে তাদের বন্ধুত্বের সম্পর্ক ছিলো অটুট। সুশান্তের যে একসময় ঘনিষ্ঠ বন্ধু ছিলেন কৃতি তা সবার জানা। এমনকি সুশান্তের মৃত্যুর পর ইনস্টাগ্রামে সুদীর্ঘ বার্তা পোস্ট করে নিজের মনের ভিতরের সমস্ত জমে থেকে অভিমানকে তুলে ধরেছিলেন।

কিন্তু তারপরেই এ ব্যাপারে নানা জলঘোলা হলেও, মাদক কা-ে বি টাউনের রাঘব বোয়ালের নাম উঠে এলেও একবারও মুখ খোলেননি কৃতি। ততদিনে সিবিআই ও তার জেরে কখনো মহেশ ভাটকে তলব কখনো রিয়া চক্রবর্তীকে তলব তারপর মাদক কান্ড, এনসিবি-র কাছে মামলা হস্তান্তর দীপিকা পাড়–কোন, শ্রদ্ধা কাপুর, রাকুল প্রীত সিং, সারা আলী খানকে জেরা করা, তাদের ফোন ও কার্ড বাজেয়াপ্ত করা আর কঙ্গনার বিস্ফোরক মন্ত্যব্য সব একসাথে হয়ে গেলেও কৃতি মৌন ব্রত নিয়েছি; যেন এ ব্যাপারে। এ বার তিনি জানালেন কী কারণে সুশান্তকে নিয়ে এতদিন চুপ ছিলেন তিনি। সম্প্রতি দেওয়া সাক্ষাতকারে কৃতি জানান, একটা সময় আসে যখন চারিদিকে প্রচুর আলোচনা, চর্চা আমি তার অংশ হতে চাইনি। কারণ মানুষ একটা সময় সংবেদনশীলতা হারিয়ে ফেলেছিল। চতুর্দিকটা নেগেটিভিটিতে ভরে গিয়েছিল।

সুশান্ত সিং রাজপুতের জন্মদিনে সুশান্তের হাসিমাখা মুখের ছবি শেয়ার করে লিখেছিলেন, এইভাবেই আমি তোমাকে মনে রাখবৃ শিশুর মতো হাসিমাখা মুখ হ্যাপি বার্থ ডে সুস.. আমি আশা করছি দূরে কোথাও তুমি হাসছো, শান্তিতে আছো। সুশান্তের মৃত্যুর পর নিজের মন উজাড় করা দীর্ঘ বার্তায় কৃতি ইঙ্গিত দিয়েছিলেন তাদের প্রেম সম্পর্কের, সুশান্তই তাকে দূরে ঠেলে দেন সেই কথাও উঠে এসেছিল। কৃতি লিখেছিলেন, সুস.. আমি জানি তোমার উজ্জ্বল মন তোমার প্রিয় বন্ধু ছিল এবং সবচেয়ে বড় শত্রু ও কিন্তু তুমি যা করলে তা আমাকে পুরোপুরিভাবে ভেঙে দিল। অন্যদিকে কৃতির হাতে এখন পর পর ছবি। পরিচালক ফরহাদ সামজির, বচ্চন পান্ডে। যেখানে তার বিপরীতে অভিনয় করছেন, অক্ষয় কুমার। আর তারপরেই আছে পরিচালক বিকাশ বহেলের গণপথ। যেখানে একেবারে রাউডি লুকে দেখা যাবার কৃতি স্যাননকে। কৃতির বিপরীতে অভিনয় করছেন টাইগার শ্রফ। আর ঠিক তারপরেই বহু প্রতীক্ষিত আদিপুরুষ যেখানে কৃতি সীতার চরিত্রে অভিনয় করবেন। 

ফেসবুকে জায়েদ খান

‘বিড়ি খাইলে হয় ক্যান্সার, সব প্রশ্নের থাকে না অ্যান্সার।’

প্রকাশিত :  ০৮:১৪, ২৯ মার্চ ২০২৪

সামাজিক মাধ্যমে টলিউডের জনপ্রিয় নায়িকা পুজার ছবি প্রকাশ করে চমকে দিয়েছেন জায়েদ খান। 

গতকাল ২৮ মার্চ নিজের ফেসবুকে পূজার সঙ্গে নিজের কোলাজ করা একটি ছবি প্রকাশ করেন জায়েদ। ক্যাপশনে লেখেন, ‘বিড়ি খাইলে হয় ক্যান্সার, সব প্রশ্নের থাকে না অ্যান্সার।’ হ্যাশ ট্যাগ দিয়ে লেখেন, বিগঅ্যানাউসমেন্ট, স্টে টিউন, লোডিং। 

ছবিটি দেখে অনেকে ভাবছিলেন পূজার সঙ্গে নতুন সিনেমায় দেখা যাবে জায়েদকে। তবে তা খোলাসা করেননি অভিনেতা। সংবাদমাধ্যমের কাছে রহস্য জিইয়ে রেখে বলেছেন, “আমাদের সব কিছু চূড়ান্ত হয়ে গেছে। বড় একটা প্রজেক্টে চুক্তিবদ্ধ হয়েছি। কিন্তু এখনই কিছু বলব না। আপাতত আমার ঈদের সিনেমা ‘সোনার চর’-এর প্রচারণা নিয়ে ব্যস্ত আছি। সেটাই করতে চাই।”

তবে এখনই সিনেমার নাম বা পরিচালক প্রযোজক সম্পর্কে কিছু বলতে চান না তিনি। এদিকে জায়েদের পোস্টকৃত একই ছবি পোস্ট দিতে দেখা গেছে পূজাকেও। একসময় টলিউডে জনপ্রিয়তার তুঙ্গে ছিলেন পূজা। দেব সোহমদের সঙ্গে লাগাতার জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তিনি। এর বাইরে দক্ষিণি ও হিন্দি ছবিতেও কাজ করেছেন।