প্রকাশিত :  ১২:২৬, ০৭ এপ্রিল ২০২১

রাজশাহীতে ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

রাজশাহীতে ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

 জনমত ডেস্ক: রাজশাহীতে ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত হয়েছেন। বুধবার (৭ এপ্রিল) দুপুরে কাশিয়াডাঙ্গা থানার হরিপুর এলাকায় চাঁপাইনবাবগঞ্জ-রাজশাহী মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত অবস্থায় আরও একজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর ট্রাক ফেলে পালিয়েছে চালক ও হেলপার। 

নিহত ৩ জনের মধ্যে একজন সিএনজি চালক এবং অপর দুইজন যাত্রী। সিএনজি চালকের নাম আনসার আলী (৪০)। তিনি চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর এলাকার ইসাহাকের ছেলে। নিহত দুইজন যাত্রীর মধ্যে একজন চল্লিশোর্ধ নারী, তার পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। নিহত অপর জনের নাম ছাত্তার (৬০)। তার বাড়ি গোদাগাড়ি উপজেলায়।


যাত্রীদের মধ্যে একজন আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তার নাম রায়হান শুভ (২৫)। গোদাগাড়ীর মহিশালবাড়ি গোলাকায় তার বাড়ি।


স্থানীয়দের দেয়া তথ্য মতে, বুধবার বেলা আড়াইটার দিকে রাজশাহীর দিক থেকে একটি ফাঁকা ট্রাক চাঁপাইনবাবগঞ্জের দিকে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে ৪ জন যাত্রী নিয়ে একটি সিএনজি রাজশাহীর দিকে আসছিল।

চাঁপাইনবাবগঞ্জ-রাজশাহী মহাসড়কের হরিপুরের কাছে পৌঁছালে উভয় যানবাহনের মুখোমুখি সংঘর্ষ হয়। এই ঘটনায় সিএনজিতে থাকা চালকসহ একজন যাত্রী ঘটনাস্থলেই মারা যান। পরে দমকল বাহিনীর সদস্যরা এসে আহত দুইজনকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পরে হাসপাতালে আহত দুজনের মধ্যে একজন মারা যান।

রাজশাহী সদর দমকল বাহিনীর সিনিয়র স্টেশন অফিসার আব্দুর রউফ জানান, বুধবার দুপুর আড়াইটার পর তারা সড়ক দুর্ঘটনার খবর পান। পরে ঘটনাস্থলে গিয়ে গুরুতর আহত ২ জনকে রাজশাহী মেডিকেলে ভর্তি করেন। আর নিহত দুইজনের লাশ কাশিয়াডাঙ্গা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।



Leave Your Comments


বাংলাদেশ এর আরও খবর