প্রকাশিত :  ০৬:৩৪, ১৬ ডিসেম্বর ২০১৮

তাহসিনা লুনার সমর্থনে লন্ডনস্থ দৌলতপুর ইউনিয়নবাসীর সভা

তাহসিনা লুনার সমর্থনে লন্ডনস্থ দৌলতপুর ইউনিয়নবাসীর সভা

জনমত রিপোর্ট ।। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২(বিশ্বনাথ ও ওসমানীনগর)আসনে জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত ধানের শীষ প্রতীকে সংসদ সদস্য প্রার্থী বিএনপির নিখোঁজ সাবেক সাংগঠনিক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য এম ইলিয়াস আলীর সহধর্মীনি,বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা কমিটির সদস্য তাহসিনা রুশদির লুনার সমর্থনে গত মঙ্গলবার ইস্টলন্ডনের স্থানীয় একটি রেস্টুরেন্টে বিশ্বনাথ উপজেলার ৫নং দৌলতপুর ইউনিয়নের প্রবাসীদের উদ্যোগে এক সভা অনুষ্টিত হয়।

যুক্তরাজ্য বিএনপি নেতা ও ব্রাডফোর্ডের প্রতিষ্টিত ব্যবসায়ী এবং কমিউনিটি ব্যক্তিত্ব মোঃ সামসু মিয়ার সভাপতিত্বে এবং যুক্তরাজ্য যুবদলের যুগ্ম সম্পাদক ও বিশ্বনাথ উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক আব্দুল হামিদ খান সুমেদের পরিচালনায় সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওত করেন যুক্তরাজ্য যুবদলের ত্রাণ ও পুনঃবাসন সম্পাদক আহমেদ নুরুল পাশা এবং স্বাগত বক্তব্য রাখেন যুক্তরাজ্য যুবদল নেতা এবং বিশ্বনাথ ডিগ্রি কলেজ ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক নেছার আহমদ।

সভায় প্রধান অতিথি ছিলেন যুক্তরাজ্য প্রবাসী দৌলতপুর ইউনিয়নের প্রবীণ কমিউনিটি ব্যক্তিত্ব আলহাজ মানিক উদ্দিন এবং বিশেষ অতিথির বক্তব্য রাখেন লন্ডন মহানগর বিএনপির সহ সভাপতি কদর উদ্দিন, যুক্তরাজ্য যুবদলের সাধারণ সম্পাদক আফজাল হোসেন, যুক্তরাজ্য বিএনপির সাবেক সদস্য হাবিবুর রহমান জানু,কমিউনিটির অন্যতম সংগঠক ও বিশ্বনাথের সাবেক ছাত্রনেতা আব্দুর রহিম রঞ্জু,দৌলত হোসেন,বিশ্বনাথ উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি খালেদ খান,সংগঠক আব্দুল বাসিত রফি,বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চি ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক ও সাসেক্স যুবদলের সাবেক সভাপতি বখতিয়ার খান ও যুক্তরাজ্য যুবদলের সহ আপ্যায়ন সম্পাদক আব্দুল আহাদ।

অন্যানোর মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন কমিনিটি ব্যক্তিত্ব হাফিজুর রহমান, দৌলতপুর ইউনিয়নের সাবেক তুখোড় ছাত্রনেতা ও যুক্তরাজ্য যুবদল নেতা মাসরুল হোসেন, মুকিত খান মনসুর, যুবদল নেতা ফখরুল ইসলাম, সাবেক ছাত্রদল নেতা সুমন মিয়া,আব্দুস শুকুর,জাহেদ মিয়া,নিউহাম বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক সাদ্দাম হোসেন প্রমুখ।
সভায় বক্তারা তাদের বক্তব্যে বলেন সরকার বিএনপি নেতা-কর্মীদের ভয় পায় বলেই খুন, গুম, মামলা-হামলা ও নির্যাতনের পথ বেছে নিয়েছে।এরই ধারাবাহিকতায় বর্তমান সরকার দেশ নেত্রী বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলা দিয়ে কারাগারে বন্ধি করে রেখেছে এবং বিএনপির সাবেক সফল সংসদ সদস্য এম ইলিয়াস আলী সহ অসংখ্য নেতাকর্মীদের গুম করে রেখেছে তাই দেশে গণতন্ত্র ফিরিয়ে আনতে হলে ধানের শীষে ভোট দিয়ে তাহসিনা রুশদির লুনা সহ সারা দেশে ঐক্যফ্রন্টের সকল প্রার্থীদের কে বিজয়ী করতে হবে।
তাই আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ধানের শীষ প্রতিকে ভোট দেয়ার প্রতি দেশবাসীর প্রতি আহবান জানান। নেতৃবৃন্দ আরো বলেন বর্তমান সরকার বিএনপি নেতাকর্মীদেরকে অত্যাচার- নির্যাতন, জেল-জুলুম, গুম-খুন করে পুরো দেশটাকে একটা কারাগারে পরিণত করেছে। ভুলুন্ঠিত গণতন্ত্র উদ্ধার করতে ধানের শীষের পক্ষে ভোটযুদ্ধে অবতীর্ণ হয়ে বিজয় নিশ্চিত করতে হবে। বিগত ভোটারবিহীন নির্বাচনের মত এবার আর কাউকে খালি মাঠে গোল করতে দেয়া হবে না।
ধানের শীষের বিজয় নিশ্চিত না হওয়া পর্যন্ত আমাদেরকে লড়াই চালিয়ে যেতে হবে। ব্যালট বিপ্লবের মাধ্যমে ক্ষমতার মসনদ থেকে বিদায় করতে হবে স্বৈরাচারী আওয়ামী সরকারকে এবং সিলেট ২ আসনে এম ইলিয়াস আলীর করা ব্যাপক উননয়নের জন্য এ এলাকার সর্বস্থরের মানুষ তাহাকে খুব ভালবাসেন তাই আগামী ৩০ ডিসেম্বর ধানের শীষ প্রতীকে ভোট ইলিয়াস আলীর সহধরমীনি তাহসিনা রুশদীর লুনাকে বিজয়ী করে ইলিয়াস আলীকে গুমের প্রতিশোধ নিবে।



Leave Your Comments


কমিউনিটি এর আরও খবর