img

বিয়ে করছেন শবনম ফারিয়া

প্রকাশিত :  ০৭:৩৬, ১৭ ডিসেম্বর ২০১৮

 বিয়ে করছেন শবনম ফারিয়া

 বিনোদন ডেস্ক ।। দেশের নাটক পাড়ায়ও যেন বিয়ের উৎসব লেগেছে। ক’দিন আগে বিয়ে করলেন নাটকের তরুণ অভিনেতা তৌসিফ মাহমুদ। তার বিয়ের রেশ যেতে না যেতেই বিয়ে করে বসলেন নাটক ও চলচ্চিত্রের জনপ্রিয় মুখ সিয়াম আহমেদ। এবার বিয়ের পিঁড়িতে বসছেন নাটকের আরেক অভিনেত্রী শবনম ফারিয়া। 

সমকাল অনলাইনকে নিজেই জানালেন তার বিয়ের খবর। পাত্র হারুনুর রশীদ অপুকে বিয়ে করছেন তিনি। একটি বেসরকারি বিপণন সংস্থার জ্যেষ্ঠ ব্যবস্থাপক হিসেবে কর্মরত আছেন অপু।

সোমবার সমকাল অনলাইনকে শবনম ফারিয়া বলেন, ‘নতুন বছরের ফেব্রুয়ারিতে আমরা বিয়ে করবো। আর জানুয়ারির ২৬ তারিখে হবে বিয়ের মেহেদি উৎসব’

তবে বিয়ে দুই বছর আগে হওয়ার কথা ছিলো বলে জানালেন ফারিয়া। অপুর বাবা মারা যাওয়ার কারণে পিছিয়ে যায় বিয়ে। এর এক বছরের মাথায় মারা যান শবনম ফারিয়ার বাবা। ফলে বিয়ে আরও পিছিয়ে যায় তাদের। আর দেরি করতে চাচ্ছেন না তারা। বিয়ের দিন এবার চূড়ান্ত। 

অপুর সঙ্গে পরিচয়ের শুরুর বিষয়ে ফারিয়া বলেন,‘ শুরুতে আমা শুধু বন্ধু ছিলাম। ২০১৫ সালে ফেসবুকের মাধ্যমে আমাদের পরিচয়। ফেসবুকে আমাদের দুজনেরই অনেক পরিচিত বন্ধু ছিল। অপুই আমাকে আগে ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠায়। সেটা অ্যাকসেপ্ট করার পরই আমাদের কথা শুরু হয়। হয় বন্ধুত্ব। তিন বছর বন্ধুত্বপূর্ণ সম্পর্ক থাকার পর একটা পর্যায়ে দুজনকে দুই পরিবার পছন্দ করে। এ বছরের ফেব্রুয়ারিতে আংটি বদল করি আমরা।’

শবনম ফারিয়া মুলত নাটকের অভিনেত্রী। বড় পর্দায় জয়া আহসানের প্রথম প্রযোজিত ছবি দেবী’তে নীলু চরিত্রে অভিনয় করে বেশ প্রশংসিত হয়। 

img

বিশ্ব মা দিবসে অঝোরে কাঁদছেন পূজা

প্রকাশিত :  ১১:১৫, ১২ মে ২০২৪
সর্বশেষ আপডেট: ১১:৩৮, ১২ মে ২০২৪

সদা চঞ্চল আর হাসিখুশি মুখেই দেখা যায় ঢালিউড নায়িকা পূজা চেরিকে। কিন্তু রোববার (২০ ফেব্রুয়ারি) রাতে হঠাৎ ফেসবুক লাইভে এসে কাঁদলেন তিনি। নিজেকে কোনোভাবেই নিয়ন্ত্রণ করতে পারছিলেন না। ফুঁপিয়ে ফুঁপিয়ে কান্নায় ভেঙে পড়েন তরুণ এই তারকা।

পূজা চেরি কিছুদিন আগেই মাকে হারিয়েছেন। আজ বিশ্ব মা দিবসে মায়ের অনুপস্থিতিতে কষ্টের সাগরে ভাসছেন এ অভিনেত্রী। সকালে ঘুম থেকে উঠেই মায়ের জন্য অঝোরে কাঁদছেন পূজা।

রোববার (১২ মে) পূজা তার ভেরিফায়েড ফেসবুক পেজে মায়ের সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করেছেন পূজা চেরি। মায়ের সঙ্গে নায়িকা পূজা চেরি

১১টা ২২ মিনিটে পোস্ট করা ছবির ক্যাপশনে পূজা লেখেন, ‘ভালো থাকুক পৃথিবীর সকল মা। মামুনি দেখেছো? তুমি কি পচা কাজ করেছো, সকালে ঘুম থেকে উঠেই অঝরে চোখ থেকে জল পরতে দিলে! সারা জীবনই তো এই জল পরবে গো মা। কি করে থামাবো?’

পূজা আরও লেখেন, ‘উফ খুব কষ্ট হচ্ছে মামুনি। আর লিখতে পারছি না। বুকটা ফেটে যাচ্ছে। ভালো থেকো মামুনি আর মনে রেখো, তোমার হাতের লাঠিটা অনেক মিস করি... অনেক অনেক অনেক।’

চলতি বছরের ২৪ মার্চ সকালে মিরপুরের নিজ বাসায় মৃত্যুবরণ করেন পূজার মা ঝর্ণা রায়। মাকে হারানোর বেদনা এখনও সামলাতে পারেননি অভিনেত্রী। মা দিবস যেন সে বেদনার ক্ষত আরও বাড়িয়ে দিলো নায়িকার মনে।

মাত্র ১৪ বছর বয়সে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার মাধ্যমে শিশুশিল্পী থেকে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন পূজা চেরী। প্রতিষ্ঠানটি থেকে ‘পোড়ামন-২ ’, ‘দহন’ ও ‘নূর জাহান’ সিনেমা মুক্তি পায়। প্রথম তিন সিনেমা দিয়ে আলোচনায় আসেন পূজা।