প্রকাশিত :  ১৯:২৯, ১৭ ডিসেম্বর ২০১৮
সর্বশেষ আপডেট: ২০:২৮, ১৭ ডিসেম্বর ২০১৮

‘বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশন এনফিল্ড’র এজিএম

‘বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশন এনফিল্ড’র এজিএম

জনমত রিপোর্ট ।। বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশন এনফিল্ড এজিএম ও নির্বাচন সম্পন্ন হয়েছে গত ১৬ই ডিসেম্বর রবিবার সংগঠনের অফিসে। এতে সংগঠনের সদস্যসহ কমিউনিটি নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভার শুরুতে মহান বিজয়ী দিবসের শুভেচ্ছা জানানো হয় এবং স্বাধীনতা যুদ্ধে নিহত সকল বীর মুক্তিযোদ্ধাদের সাথে স্মরণ করা হয় এবং তাদের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।
সভার প্রথম পর্বে সভাপতিত্ব করেন সংগঠনের বিদায়ী সভাপতি আক্তার হোসেন। সাধারণ সম্পাদক কাউন্সিলার মাহতাব উদ্দিনের পরিচালনায় সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন টুনু মিয়া।
দ্বিতীয় পর্বে নির্বাচন পরিচালনা করেন কমিউনিটি নেতা বজলুর রহমান, মোজাহিদ আলী চৌধুরী। বক্তব্য রাখেন ফয়জুল হক, নওশাদ আলী, ফখরুল ইসলাম, শওকত কুরেশী, আব্দুল ওয়াহিদ প্রমুখ।
নির্বাচনে মাত্র একটি প্যানেল জমাপড়ায় তাদের বিজয়ী ঘোষণা করেন নির্বাচন কমিশনারগন। নব নির্বাচিত কমিটির সদস্যরা হচ্ছেন
সভাপতি শওকত আহমদ খুরেশী, সহ সভাপতি ফয়জুল হক, নওশাদ আলী, সাধারণ সম্পাদক নূরুল ইসলাম, সহ সাধারণ সম্পাদক আব্দুর রহমান, ট্রেজারার জুবায়ের আহমদ খান, সহ ট্রেজারার নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক কামরুজ জামান, ওয়েলফেয়ার সেক্রেটারী হিরন মিয়া, কালর্চারাল সেক্রেটারী মোহাম্মদ সাইফুল আলম, কার্যনির্বাহী সদস্য আকতার হোসেন, মতিউর রেজা চৌধুরী, এইচ এম কামালী, মাহতাব উদ্দিন, শাহীন উদ্দিন, নুরুল আলম, মিনা রহমান, জামাল খান, নুরুল চৌধুরী।
সভায় বক্তারা এনফিল্ডে আবারো বাংলা স্কুল চালুসহ কমিউনিটির সকল কাজে সক্রিয় ভূমিকা রাখতে সকলের প্রতি আহবান জানানো হয়।



Leave Your Comments


কমিউনিটি এর আরও খবর