প্রকাশিত :  ১৮:১৩, ১৮ ডিসেম্বর ২০১৮

চ্যানেল এস’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

চ্যানেল এস’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

জনমত রিপোর্ট ।। বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক, রাজনৈতিক দলের নেতাকর্মী, জনপ্রতিনিধি ও কমিউনিটির সর্বস্থরের মানুষের স্বতস্ফূর্ত অংশগ্রহণে ১৪তম জন্মদিন পালন করলো ইউরোপের অন্যতম জননন্দিত টেলিভিশন চ্যানেল এস। একই সাথে প্রতিষ্ঠানটি বাংলাদেশের ৪৮তম বিজয় দিবস পালন করেছে। ১৬ ডিসেম্বর চ্যানেল এস দুপুর ৩টা থেকে রাত ১টা পর্যন্ত লাইভ এবং রেকর্ডেড বিভিন্ন অনুষ্ঠান সম্প্রচার করেছে। সন্ধ্যা ৭টা থেকে লাইভ অনুষ্ঠানে কমিউনিটির শতাধিক সংগঠন এবং বিশিষ্ট ব্যাক্তিবর্গ ফুলেল শুভেচ্ছা দিয়ে সিক্ত করে চ্যানেল এস কে।

স্থানীয় সময় রাত নয়টায় কেক কাটা হয়। এসময় উপস্থিত ছিলেন চ্যানেল এস চেয়ারম্যান আহমেদ উস সামাদ চৌধুরী জেপি এবং ফাউন্ডার চেয়ারম্যান মাহি ফেরদৌস জলীল, ম্যানেজিং ডিরেক্টর আব্দুল হক, সিইও তাজ চৌধুরী, হেড অব প্রোগ্রাম ফারহান মাসুদ চৌধুরী, চীফ রিপোর্টার মোহাম্মদ জুবায়ের। এছাড়া বিশেষ অতিথি ছিলেন ব্রিটিশ এমপি ষ্টিফেন টিমস, ব্রিটেনে নিযুক্ত বাংলাদেশের হাই কমিশনার সাঈদা মুনা তাসনিম, ব্যারোসে পলা মঞ্জিলা উদ্দিন, সিনিয়র ব্রিটিশ কূটনৈতিক আনোয়ার চৌধুরী, টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের মেয়র জন বিগস।

অতিথিরা বলেন, গত ১৪ বছরে ব্রিটেনের বাংলা কমিউনিটির দিক নির্দেশক হিসাবে কাজ করেছে চ্যানেল এস এবং তারা ইতিবাচক বাংলাদেশকেও এই কমিউনিটির কাছে তুলে ধরেছেন।

চ্যানেল এস এর চেয়ারম্যান আহমেদ উস সামাদ চৌধুরী জেপি বলেন, দিন বদলের দিন স্লোগান দিয়ে ১৪ বছর আগে চ্যানেল যাত্রা শুরু করেছিল। আজকে চ্যানেল এস এর সাথে এই কমিউনিটিও অনেক এগিয়েছে। দিন বদল হয়ে কমিউনিটি এখন সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে এবং চ্যানেল এস এর আগামী কাজই হচ্ছে সমৃদ্ধির পথে কমিউনিটির সাথে থাকা।

চ্যানেল এস এর ফাউন্ডার চেয়ারম্যান মাহি ফেরদৌস জলীল বলেন, আজকে ১৪ বছর পর এখন সময় হয়েছে এই প্রতিষ্ঠানকে নতুন প্রজন্মের হাতে তুলে দেয়ার। গত ১৪ বছরে চ্যানেল এস যে প্রজন্মকে গাইড করেছে তারাই এখন এই টেলিভিশনের মালিক। চ্যানেল এস নতুন প্রজন্মের টিভি হিসাবে আত্মপ্রকাশ করবে।

চ্যানেল এস এর অনুষ্ঠান বিভাগের প্রধান ফারহান মাসুদ খান বাংলাদেশ প্রতিদিনকে বলেন, নতুন বছরে চ্যানেল এস আরো কিছু বৈচিত্র্যময় অনুষ্ঠান নিয়ে আসবে। তবে সেইসব অনুষ্ঠানে নতুন প্রজন্মকে প্রাধান্য দেয়া হবে।



Leave Your Comments


কমিউনিটি এর আরও খবর