প্রকাশিত :  ১০:১১, ১৮ মে ২০২১

ভ্যাকসিন নিয়েই বাংলাদেশে আসছে অজিরা

ভ্যাকসিন নিয়েই বাংলাদেশে আসছে অজিরা

জনমত ডেস্ক: মহামারী করোনার দ্বিতীয় ঢেউয়ের তাণ্ডবে তটস্থ গোটা বিশ্ব। এমতাবস্থায় এই ভাইরাস প্রতিরোধী টিকা গ্রহণ করেই বাংলাদেশে আসতে চান অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা। বিষয়টি নিশ্চিত করে ক্রিকেট অস্ট্রেলিয়া জানিয়েছে, ক্যারিবীয় দ্বীপপুঞ্জে যাওয়ার আগে শীর্ষস্থানীয় ক্রিকেটারদের ভ্যাকসিন প্রদান করা হবে। 

টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজ খেলতে আগামী জুনে ওয়েস্ট ইন্ডিজ সফর করবে অস্ট্রেলিয়া। সেখানে ওই দুটি সিরিজ খেলেই বাংলাদেশে আসবে অজিরা। 

এ বিষয়ে ক্রিকেট অস্ট্রেলিয়ার জাতীয় দল সম্পর্কিত কর্মকর্তা বেন ওলিভার বলেন, ‘আমরা আশা করছি ওয়েস্ট ইন্ডিজ সফরে যাওয়ার আগেই দল ভ্যাকসিন পেয়ে যাবে।’

বাংলাদেশ সফর নিয়ে বিসিবির সাথে আলোচনা চলছে বলেও জানান তিনি। তবে এখনও চূড়ান্ত হয়নি শুধুমাত্র টি-টোয়েন্টি ফরম্যাটের এই সিরিজের সূচি। গত এক যুগে এটিই সীমিত ওভারের ফরম্যাটে অস্ট্রেলিয়ার প্রথম বাংলাদেশ সফর।

মাত্র সাত দিনের সংক্ষিপ্ত এই সফর শেষেই অবশ্য দ্য হানড্রেড ক্রিকেট খেলতে ইংল্যান্ডে উড়াল দিবেন মোট ৭ জন অস্ট্রেলীয় ক্রিকেটার। তারা হলেন- গ্লেন ম্যাক্সওয়েল, ডেভিড ওয়ার্নার, অ্যারন ফিঞ্চ, মার্কাস স্টয়নিস, অ্যাডাম জাম্পা, ডি’আর্কি শর্ট ও জাই রিচার্ডসন। তাদের প্রত্যেকেরই বাংলাদেশ সফরের দলে থাকার কথা রয়েছে।



Leave Your Comments


খেলাধূলা এর আরও খবর