সিলেট নগরীর সুইমিংপুলে সাঁতার কাটতে গিয়ে কিশোর নিহত

প্রকাশিত :  ০৮:৪১, ২৬ মে ২০২১

সিলেট নগরীর সুইমিংপুলে সাঁতার কাটতে গিয়ে কিশোর নিহত

জনমত ডেস্ক: সিলেট নগরীর মির্জাজাঙ্গাল এলাকার হোটেল নির্ভানা ইনের সুইমিংপুলে সাঁতার কাটতে গিয়ে রৌদ্র দত্ত নামের এক কিশোর মারা গেছেন।

নিহত রৌদ্র দত্ত নগরীর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী। এই বিদ্যালয় থেকে এ বছর সে এসএসসি পরীক্ষার্থী ছিল।

রৌদ্র নগরীর জিন্দাবাজার এলাকার মৃত প্রিয়লাল দত্ত ও রেখা রানী দত্ত দম্পতির একমাত্র ছেলে।

মঙ্গলবার (২৫ মে) বিকাল ৫টায় এ ঘটনা ঘটে।

নিহত রৌদ্রের সাথে সাঁতার কাটা একরাম হোসেন জানান, বিকাল ৫টার দিকে তারা হোটেল নির্ভানা ইনের সুইমিংপুলে সাঁতার কাটতে নামেন। এসময় রৌদ্রের সহপাঠিরাও সাথে ছিল। পুলে নামে আধাঘন্টার মধ্যে রৌদ্রকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। সবাই অনেক খোজার পরও তাকে না পাওয়ায় হোটেলের কর্মীরা পুলে নামেন। তখন হোটেলের কর্মীরা দেখতে পান রৌদ্র পানির নিছে ডুবে আছে। সেখান থেকে উদ্ধার করে তাকে ওসমানী মেডিকেলের নিয়ে আসা হয়। এরপর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এখন রৌদ্রর মরদেহ ওসমানী মেডিকেলের ইমার্জেন্সিতে রাখা আছে। তার পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে বলে জানান একরাম।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) এস এম আবু ফরহাদ রাত সাড়ে ৮টায় সিলেটটুডেকে বলেন, ‘করোনার কারণে তারা সাঁতার শেখায় না। যারা সাঁতার জানে তারাই এখন ওখানে সাঁতার কাটতে যায়। বন্ধুদের সাথে রুদ্র সেখানে গেছে। সে যে সাঁতার জানেনা না, এটা কেউ জানত না। লাশ উদ্ধারের পর তার বন্ধুরাই হাসপাতালে নিয়ে গেছে।’

এ ব্যাপারে হোটেল নির্ভানা ইনের ওয়েবসাইটে যোগাযোগের যে মোবাইল নাম্বার দেওয়া আছে তাতে কল দেওয়া হলে কর্তৃপক্ষ এ বিষয়ে কিছু অবগত নন বলে জানান। এ ঘটনার ব্যাপারে জেনে তারা কল দিবেন বললেও পরে তারা আর যোগাযোগ করেননি।


 

সিলেটের খবর এর আরও খবর

সিলেটে র‍্যাবের অভিযানে ১২ ছিনতাইকারী গ্রেফতার

প্রকাশিত :  ০৫:০০, ২৮ মার্চ ২০২৪

সিলেটে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ঈদুল ফিতরকে কেন্দ্র করে সক্রিয় থাকা ছিনতাই চক্রের ১২ সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৯)।

বুধবার (২৭ মার্চ) সিলেট মহানগরীর বন্দর বাজার, চৌহাট্টা পয়েন্ট, মহাজনপট্টি, রেলস্টেশন ও শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

সন্ধ্যায় র‌্যাব-৯ এর সদর দফতরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন অধিনায়ক উইং কমান্ডার মো. মোমিনুল হক।

সংবাদ সম্মেলনে উইং কমান্ডার মো. মুমিনুল হক জানান, পবিত্র রমজান এবং আসন্ন ঈদকে কেন্দ্র করে সাম্প্রতিক সময়ে সিলেটসহ দেশের বিভিন্ন স্থানে কিশোর গ্যাং, চাঁদাবাজ, অজ্ঞান পার্টি, মলম পার্টি ও ছিনতাইকারী চক্রের তৎপরতা বেপরোয়াভাবে বৃদ্ধি পাচ্ছে। ছিনতাইকারী চক্রের সদস্যরা নিরীহ মানুষকে অস্ত্রের ভয় দেখিয়ে টাকা-পয়সা, ব্যাগ, মোবাইল, স্বর্ণালংকারসহ বিভিন্ন মূল্যবান জিনিসপত্র ছিনতাই করে জনজীবন অতিষ্ঠ করে তুলছে। এরই প্রেক্ষিতে ছিনতাইকারী চক্রের সদস্যদের গ্রেফতারের মাধ্যমে আইনের আওতায় আনতে র‍্যাব-৯, সিলেট গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে এবং শহরের বিভিন্ন এলাকায় ছিনতাইয়ের সাথে জড়িত সংঘবদ্ধ চক্রকে শনাক্ত করে।

এরই ধারাবাহিকতায় র‍্যাব-৯ সিলেটের একাধিক দল বুধবার সিলেট মহানগরীর বন্দর বাজার, চৌহাট্টা পয়েন্ট, মহাজনপট্টি, রেলস্টেশন ও শহরের বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে সংঘবদ্ধ ছিনতাই চক্রের ১২ জন সক্রিয় সদস্যকে গ্রেফতার করা হয়।

তিনি আরও বলেন, গ্রেফতাররা সিলেট শহরের বিভিন্ন জনবহুল এলাকায় একাধিক সংঘবদ্ধ ছিনতাইকারী চক্র। এসব ছিনতাইকারী সাধারণ পথচারী, রিকশা আরোহী, সিএনজি আরোহী, যানজটে থাকা যানবাহনের যাত্রীদের টার্গেট করে তাদের সুবিধাজনক স্থান ও সময়ে ছিনতাই কার্যক্রম পরিচালনা করে। সিএনজিতে যাত্রী বেশে অবস্থান নিয়ে সুবিধাজনক স্থানে সিএনজি থামিয়ে সিএনজিতে থাকা অন্যান্য যাত্রীদের কাছ থেকে মোবাইল, মানিব্যাগ কিংবা পার্স ছিনিয়ে নেয়।