প্রকাশিত :  ১৮:১৪, ১০ জুন ২০২১

সিলেটের ঐতিহ্যবাহী এম,সি এবং সরকারী কলেজের পুনর্মিলনী উপলক্ষে এয়ার্কিং কমিটির সভা অনুষ্ঠিত

সিলেটের ঐতিহ্যবাহী এম,সি এবং সরকারী কলেজের পুনর্মিলনী উপলক্ষে এয়ার্কিং কমিটির সভা অনুষ্ঠিত

জনমত ডেস্ক: করোনা ভাইরাসের কারণে দীর্ঘদিন কার্য্যক্রম বন্ধ থাকার পর ওয়ার্কিং কমিটির এক সভা পূর্ব লণ্ডনের একটি রেষ্টুরেণ্টে অনুষ্ঠিত হয় । করোনা পরিস্থিতি অনেকটা উন্নতি হওয়ায় এবং আগামী দিনে কিভাবে আমাদের পুনর্মিলনীকে সুন্দর ও সার্থক করে তোলা সম্ভব সেই ব্যাপারে বিস্তারিত আলোচনা করা হয় ।

কলেজের প্রাক্তন ছাত্র বাতিরুল হক সরদারের পরিচালনা সভায় সভাপতিত্ব করেন জনাব মোজাহিদ আলী চৌধুরী । সভায় বক্তব্য রাখেন পূর্নমিলনী কমিটির আহবায়ক জনাব এম,এ মুনিম, যুগ্ম আহবায়ক জনাব ইকবাল হোসেন, এবং আব্দুর রাজ্জাক । সভায় আরও বক্তব্য রাখেন প্রশান্ত পুরকাস্ত, মোহাম্মদ শওকত আলী, মোহাম্মদ শাহজাহান, সৈয়দ হাসান, দেলওয়ার হোসেন, আব্দুর রব খাঁন নেওর, রেদওয়ান খাঁন,চৌধুরী আবু তারেক, আব্দুল মালিক খোকন, সৈয়দ শাহজাহান সাজু, নওশেদ নূর, আহমেদ হোসেন, বদরুল ইসলাম, মোহাম্মদ আব্দুর রব, আলী আহমেদ, শাহ জাহান আহমেদ প্রমুখ । 

সভায় সর্ব সম্মতি ক্রমে আগামী ২৪শে জুন ভার্চুয়েল মিটিং করার জন্য সিদ্ধান্ত গৃহীত হয় ।


দেশের করোনা পরিস্থিতি বিবেচনা রেখে এবং সরকারের দেওয়া রোড ম্যাপ অনুযায়ী ৩১শে জুলাই রিজেষ্টশনের শেষ তারিখ এবং ২৯শে নবেম্বর পূর্নমিলনীর দিন ধার্য্য করা হয় । তা ছাড়া টিভিতে টক,শোর ব্যবস্থা করার জন্য আহবান করা হয় । সভায় প্রত্যেকই যেন  একে অপরের সাথে যোগাযোগ করে রিজেষ্টেশনের ব্যবস্থা করেন । পরিশেষে নৈশ ভোজের মাধ্যমে সভার সমাপ্তি ঘোষণা করা হয় ।



Leave Your Comments


কমিউনিটি এর আরও খবর