প্রকাশিত :  ০৯:১১, ১২ জুন ২০২১

মানিকগঞ্জে অ্যাম্বুলেন্স-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

মানিকগঞ্জে অ্যাম্বুলেন্স-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

জনমত ডেস্ক : মানিকগঞ্জে লাশবাহী অ্যাম্বুলেন্সরে সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলটির দুই আরোহী নিহত ও অ্যাম্বুলেন্সচালক আহত হয়েছেন।

শনিবার সকাল ৭টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কে মানিকগঞ্জ সদর উপজেলার ভাটবাউর রহমান সিএনজি পাম্প এলাকায় এই দুর্ঘটনা হয়।

নিহত মোটরসাইকেলচালক আব্দুল আলিম (২৬) জেলার শিবালয় উপজেলার দক্ষিণ পাচুরিয়া ইন্তাজগঞ্জ বাজার এলাকার মৃত নুরুল ইসলামের ছেলে। অপর আরোহী দীপক হালদার (২৫) একই উপজেলার কান্দা শাকরাইল গ্রামের দিনেশ চন্দ্র হালদারের ছেলে।

জানা গেছে, আব্দুল আলিম রাজধানীর তেজগাও আড়ং কার্যালয়ে চাকরি করতেন। আর দীপক হালদার তাঁতীবাজার এলাকায় একটি স্বর্ণের দোকানে কাজ করতেন। তারা দু’জনই সাপ্তাহিক ছুটি কাটিয়ে মোটরসাইকলে চড়ে কর্মস্থলে ফিরছিলেন।

আহত অ্যাম্বুলেন্সটির চালক রনি মিয়া (৩০) যশোর জেলার কোতোয়ালী উপজেলার গোপপাড়া গ্রামের মনু মিয়ার ছেলে।

গোলড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম বলেন, সকাল ৭টার দিকে মোটরসাইকেল ও যশোরগামী লাশবাহী অ্যাম্বুলেন্সের সাথে ঢাকাগামী মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যান মোটরসাইকেলটির দুই আরোহী। আহত হন অ্যাম্বুলেন্সচালক। 

আহত অ্যাম্বুলেন্সচালক রনি মিয়াকে প্রথমে মানিকগঞ্জ জেনারেল হাসপাতালে ও পরে গুরুতর অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

ওসি আরো জানান, নিহত দু’জনের লাশ মানিকগঞ্জ হাসপাতালের মর্গে নেয়া হয়েছে। দুর্ঘটনাকবলিত অ্যাম্বুলেন্স ও মোটরসাইকেল জব্দ করে গোলড়া থানায় রাখা হয়েছে।

এ দিকে দুর্ঘটনাকবলিত অ্যাম্বুলেন্সে থাকা লাশটি অন্য একটি অ্যাম্বুলেন্সে পাঠিয়ে দেয়া হয়েছে বলেও জানান মনিরুল ইসলাম।



Leave Your Comments


বাংলাদেশ এর আরও খবর