প্রকাশিত :  ১৮:৪৩, ১৫ জুন ২০২১

এলাকার উন্নয়ন ও প্রবাসীদের সমস্যা সমাধানে কাজ করব-হাবিবুর রহমান

এলাকার উন্নয়ন ও প্রবাসীদের সমস্যা সমাধানে কাজ করব-হাবিবুর রহমান

যুক্তরাজ্য প্রবাসী আওয়ামী লীগ নেতা, সিলেট জেলা আওয়ামীলীগের সদস্য হাবিবুর রহমান সিলেট ৩(দক্ষিন সুরমা-ফেঞ্চুগন্জ) আসনে বাংলাদেশ আওয়ামীলীগের নৌকা প্রতীক মনোনয়ন পাওয়ায় লণ্ডনে হাবিবুর রহমানের পরিবারের পক্ষ থেকে এক সংবাদ সম্মেলন হয়েছে। গত ১৪ জুন পূর্ব লন্ডনের ইমপ্রেশন হলে আয়োজিত সংবাদ সম্মেলনে ভিডিও কনফারেন্সে বক্তব্যদেন হাবিবুর রহমান হাবিব।

সংবাদ সম্মেলনে মঈনউদ্দিন আনসারের পরিচালনায় বক্তব্যে হাবিবুর রহমানের বড় ভাই এমদাদুর রহমান বলেন, এই অর্জন প্রবাসীদের অর্জন। যুক্তরাজ্য প্রবাসীদের পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অসংখ্য ধন্যবাদ।

সংবাদ সম্মেলনে আরো বক্তব্য রাখেন যুক্তরাজ্য আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান। তিনি বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে মনোনয়ন দিয়েছেন সেটা যোগ্যতার ভিত্তিতে দিয়েছেন। সে ছাত্রলীগ, যুবলীগ, আওয়ামীলীগের পরীক্ষিত নেতা। সে তরুনদের প্রতিনিধি। সে তার সংসদীয় আসনের জন্য যেভাবে কাজ করবে সেভাবে সংসদে প্রবাসীদের জন্য কথা বলবে।

হাবিবুর রহমান ভার্চুয়াল মাধ্যমে বাংলাদেশ থেকে যোগ সংবাদ সম্মেলনে যোগ দেন। তিনি প্রধানমন্ত্রীসহ মনোনয়ন বোর্ডের সবাইকে কৃতজ্ঞতা জানান। হাবিবুর রহমান আরো বলেন, তিনি নির্বাচিত হওয়ার পর উনার পূর্ববতী সংসদ সদস্য মরহুম মাহমুদুস সামাদ চৌধুরীর সকল অসমাপ্ত উন্নয়ন কাজ শেষ করবেন। প্রবাসী বাংলাদেশীদের দাবি দাওয়া নিয়ে তিনি সংসদে কথা বলবেন।

তিনি আরো বলেন, আজকে সিলেট আসার পর সর্বস্তরের নেতাকর্মী, এলাকাবাসী যেভাবে আমাকে গ্রহণ করেছেন তা দেখে আমি অভিভূত। আজকে আমি সিলেট নেমেই আমার পূর্ববতী সংসদ সদস্য মরহুম মাহমুদুস সামাদ চৌধুরীর কবর জিয়ারত করেছি, ভাবীর সাথে দেখা করেছি।

হাবিবুর রহমান সবার কাছে দোয়া চেয়েছেন।

সিলেট ৩ আসনে হাবিবুর রহমান হাবিব আওয়ামীলীগের মনোনয়ন লাভ করায় লন্ডনের সাংবাদিকদের সঙ্গে তার পরিবারের পক্ষ থেকে আজ সোমবার এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে ব্রিটেনের সাংবাদিকবৃন্দ ছাড়াও প্রধান অতিথি ছিলেন যুক্তরাজ্য আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী।

সংবাদ সম্মেলনে আরো বক্তব্য রাখেন যুক্তরাজ্য আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী, হাবিবুর রহমানের বড়ো ভাই এমদাদুর রহমান, সিনিয়র সাংবাদিক সাপ্তাহিক জনমত সম্পাদক সৈয়দ নাহাস পাশা, লন্ডন বাংলা প্রেস ক্লাব এর সেক্রেটারি মোহাম্মদ জুবায়ের, এটিএন বাংলা ইউকে এর সিইও হাফিজ আলম বক্স, এনটিভি ইউরোপ এর ডিরেক্টর মুস্তফা সারওয়ার বাবু প্রমুখ।

অনুষ্ঠান শেষে কেক কেটে সবাইকে মিষ্টিমুখ করানো হয়



Leave Your Comments


কমিউনিটি এর আরও খবর