প্রকাশিত :  ০৭:৫৪, ১৬ জুন ২০২১

জামালগঞ্জে দম্পতি খুন: একমাস পর প্রধান আসামিসহ গ্রেপ্তার ২

জামালগঞ্জে দম্পতি খুন: একমাস পর প্রধান আসামিসহ গ্রেপ্তার ২

জনমত ডেস্ক:সুনামগঞ্জের জামালগঞ্জে নিজ বাড়িতে দম্পতি খুনের ঘটনার প্রায় ১ মাস ৭দিন পর প্রধান আসামিসহ দুজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

সোমবার রাতে র‌্যাব-৯ এর একটি দল নারায়নগঞ্জ জেলার রুপগঞ্জ থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে প্রধান আসামি মো. রাসেল মিয়া (২৮) ও তার ভাই মো. বিপলু (২০)। তারা জামালগঞ্জ থানার আলীপুর গ্রামের জনর আলীর ছেলে।

মঙ্গলবার (১৫ জুন) বিকেলে র‌্যাব-৯ এর গণমাধ্যম বিভাগ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

র‌্যাব সূত্র জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে এবং র‌্যাব সদর দপ্তরের ইন্টেলিজেন্স উইং এর সহায়তায় র‌্যাব-৯ এর একটি আভিযানিক দল সোমবার নারায়নগঞ্জ জেলার রুপগঞ্জ থানা এলাকায় অভিযান পরিচালনা করে জোড়া খুন মামলার প্রধান আসামি মো. রাসেল মিয়া ও মো. বিপলুকে গ্রেপ্তার করা হয়।

প্রসঙ্গত, জামালগঞ্জ উপজেলার বেহেলী আলীপুর গ্রামে আলমগীর ও তারই চাচাত ভাই রাসেলের পরিবারের শিশুদের মধ্যে গত ৯ মে রোববার ঝগড়া হয়। বিষয়টি নিয়ে ইফতারের পর দুই পরিবারের নারীদের মধ্যে বিবাদ বাঁধে। ওই দিন দিবাগত রাত পৌনে ৮টা হতে সাড়ে ৮টার দিকে দু’দফা ঝাগড়াঝাটির পর রাসেল তার সহযোগিদের নিয়ে বসত ঘরে প্রবেশ করে আলমগীর ও তার স্ত্রী মোর্শেদা বেগমকে একাধিকবার ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

এ সময় প্রতিবেশীরা এসে তাদেরকে উদ্ধার করে রাতেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কতর্ব্যরত চিকিৎসক এই দম্পতিকে মৃত ঘোষণা করেন।

নিহতের পিতা তাহের আলী বাদী হয়ে পরদিন রাসেলসহ ৬ জনকে আসামি করে থানায় হত্যা মামলা দায়ের করেন।





Leave Your Comments


সিলেটের খবর এর আরও খবর