প্রকাশিত :  ১১:১৯, ১৬ জুন ২০২১

অভিনেত্রী বারবারার বিকিনি বিক্রি হলো ৯৫০০ পাউন্ডে

 অভিনেত্রী বারবারার বিকিনি বিক্রি হলো ৯৫০০ পাউন্ডে

বিনোদন ডেস্ক: ১৯৬০ এর দশকের জনপ্রিয় অভিনেত্রী ডেমি বারবারা উইন্ডসর। তিনি ‘ক্যারি অন ক্যাম্পিং’ ছবিতে যে বিকিনি পরে অভিনয় করেছিলেন তা ৯৫০০ পাউন্ডে বিক্রি হয়েছে নিলামে। তিনি ওই বিকিনি পরে বিখ্যাত একটি দৃশ্যে অভিনয় করেছিলেন। তাতে শরীরচর্চার এক ক্লাসের মাঝামাঝি তার বিকিনির উপরের অংশ উড়ে যায় বাতাসে। তার বক্ষদেশ উন্মুক্ত হয়ে পড়ে। কোনোমতে দু’হাতে লজ্জা নিবারণের চেষ্টা করেন। ৮৩ বছর বয়সে অ্যালজিমার্সে ভুগে ডিসেম্বরে মারা গেছেন এই অভিনেত্রী। তার ওই বিকিনি ফেলে দেয়া হয়েছিল ময়লা রাখার বিনের মধ্যে।

সেখান থেকে তুলে এনে একজন তা নিলামে তোলেন। তা থেকে যে অর্থ আসবে তা দান করা হবে অ্যালজিমার্স সোসাইটিতে। এ খবর দিয়েছে অনলাইন বিবিসি। এতে বলা হয়, ছবির ওই দৃশ্যের সময়কার একটি ছবি এই অভিনেত্রীর অন্ত্যেষ্টিক্রিয়ার সময় সঙ্গে দেয়া হয়। সঙ্গে যুক্ত করা হয় তার মন্তব্য ‘এই ছবি আমার শেষ যাত্রা পর্যন্ত সঙ্গে থাকবে’।

ডেমি বারবারা উইন্ডসরের ওই বিকিনি বিক্রি করা হয়েছে যুক্তরাষ্ট্রের একজন ক্রেতার কাছে। টেলিফোনে এবং অনলাইনে ক্রেতাদের মধ্যে এ নিয়ে এক রকম প্রতিযোগিতা শুরু হয়ে যায়। বিকিনি নিলামে তোলার এ ধারণাকে স্বাগত জানিয়েছেন ডেমি বারবারা উইন্ডসরের স্বামী স্কট মিশেল। তিনি বলেছেন, তার সঙ্গে বিখ্যাত একটি দৃশ্যের স্পর্শ আছে এমন কিছু বিক্রি করে সংগৃহীত অর্থ অ্যালজিমার্স রোগীদের জন্য ব্যবহার হবে এটা ভেবে মনে হচ্ছে বারবারাকে সম্মানিত করা হচ্ছে। নিলামকারী কেরি টেইলর বলেছেন, এই বিকিনির প্রতি আমাদের খুব বেশি আগ্রহ ছিল। কারণ, আমরা ‘ক্যারি অন’ ছবির বড় ভক্ত। আমরা বারবারাকে খুবই ভালবাসি।






Leave Your Comments


বিনোদন এর আরও খবর