প্রকাশিত :  ২১:০৫, ১৮ জুন ২০২১

তাকওয়া ব্যাডমিন্টন ক্লাবের টুর্নামেন্টে ও সমুদ্র ভ্রমণ, জুনেদ ও কানু জুটি চ্যাম্পিয়ন

তাকওয়া ব্যাডমিন্টন ক্লাবের টুর্নামেন্টে ও সমুদ্র ভ্রমণ, জুনেদ ও কানু জুটি চ্যাম্পিয়ন

জনমত ডেস্ক: তাকওয়া ব্যাডমিন্টন ক্লাব অভ্যন্তরীণ ডাবল ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২১ সফলভাবে সম্পন্ন হয়েছে।  দ্বৈত এই টুর্নামেন্ট (১৬ জুন) বুধবার সাউথেন্ড সমুদ্রতীরে অবস্থিত ঐতিহ্যবাহি কাল্কউয়েল ব্যাডমিন্টন সেন্টারে অনুষ্ঠিত হয়। ফাইনাল খেলায় জুনেদ ও কানু জুটি ফারুক ও বাচ্চু জুটিকে পরাজিত করে বিজয়ী হওয়ার গৌরব অর্জন করে। সেমিফাইনালে আরো খেলেন রিবু ও ফয়সল জুটি এবং রাজু ও রিয়াদ জুটি। খেলা শেষে প্রধান অতিথি হিসাবে বিজয়ীদের হাতে ট্রপি তুলে দেন তাকওয়া ব্যাডমিন্টন ক্লাবের চেয়ারম্যান ও বিশিষ্ট কমিনিটি ব্যক্তিত্ব মো: আব্দুল মুনিম জাহেদী ক্যারল, বিশিষ্ট ব্যবসায়ী আবুল হাসনাত চৌ:। এ সময় আরো উপস্থিত ছিলেন, তাকওয়া বেডমিন্টন ক্লাবের সেক্রেটারি ফারুক ফুহাদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান আব্দুল কাহার,  ক্লাবের ম্যানেজার সালেহ আহমেদ, অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি এস জুনেদ আহমেদ, ট্রেজারার মুহাজ্জেম আহমেদ রিবু, স্পোর্টস সেক্রেটারি মুহাম্মদ চান মিয়া, মেম্বারশিপ  সেক্রেটারি মোহাম্মদ ফয়সল ইসলাম, নির্বাহী সদস্য মোহাম্মদ নজরুল ইসলাম, মোহাম্মদ আবু জাফর বাচ্চু, মোহাম্মদ মুন্না মিয়া, কাইউম আহমদ কানু, আখতার হোসেন রাজু ও রিয়াদ আহমেদ। 

পুরস্কার বিতরনী অনুষ্ঠানে অতিথিরা বলেন, সুস্বাস্থের জন্য খেলাধুলার বিকল্প নেই। তাই নিয়মিত খেলাধুলা করা খুবই প্রয়োজন। এছাড়াও কমিউনিটিতে খেলাধুলার প্রতি মানুষদের আগ্রহ তৈরী করতে টুর্নামেন্টে আয়োজনের বিকল্প নেই।
অনুষ্ঠানে জানানো হয়, তাকওয়া বেডমিন্ট ক্লাবের পক্ষ থেকে শীগ্রই আরেকটি টুর্নামেন্টের আযোজন করা হবে।
টুর্নামেন্টের সার্বিক সহযোগিতায় ছিলেন আখতার হোসেন রাজু। টুর্নামেন্টে সফল ও সুন্দর করার জন্য আখতার হোসেন রাজুকে ধন্যবাদ জানানো হয় ক্লাবের পক্ষ থেকে। খেলা শেষে সবাইকে নিয়ে সমুদ্রসৈকতে (সউথ অন সি) আনন্দ ভ্রমণ করে নৈশ ভোজের মাধ্যমে একটি সমুদ্র ভ্রমণ সমাপ্ত হয়।



Leave Your Comments


কমিউনিটি এর আরও খবর