প্রকাশিত :  ১০:২১, ১৯ জুন ২০২১
সর্বশেষ আপডেট: ১০:২২, ১৯ জুন ২০২১

৩৫তম ফোবানা সম্মেলনের তারিখ নভেম্বর ২৬-২৮, হোটেল বুকিং শুরু

৩৫তম ফোবানা সম্মেলনের তারিখ নভেম্বর ২৬-২৮, হোটেল বুকিং শুরু

তিনদিনব্যাপী অনুষ্ঠিতব্য ৩৫তম ফোবানা সম্মেলনের তারিখ পরিবর্তন করা হয়েছে। সম্মেলনের নতুন তারিখ নভেম্বর ২৬ ২৭, ও ২৮ শুক্র, শনি ও রোববার ২০২১। গত ১৬ জুন বুধবার ফোবানা এক্সিকিউটিভ কমিটি ও হোষ্ট কমটিরি এক যৌথ বৈঠকে দীর্ঘ আলোচনার পর এই সিদ্ধান্ত ঘোষনা করেন এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান জাকারিয়া চৌধুরী। সম্মেলনের নতুন তারিখ ঘোষনা করে চেয়ারম্যান জাকারিয়া চৌধুরী সবাইকে ধন্যবাদ জানিয়ে বৈঠকের মুলতবী ঘোষনা করেন।  

বৈঠক পরিচালনা করেন এক্সিকিউটিভ কমিটির সেক্রেটারি মাসুদ চৌধুরী। বৈঠকে এক্সিকিউটিভ কমিটির সকল সদস্য সহ হোষ্ট কমিটির কনভেনার জি আই রাসেল, সভাপতি ইনার ইসলাম এবং মেম্বার সেক্রেটারি শিব্বীর আহমেদ উপস্থিত ছিলেন। বৈঠক শেষে স্বাগতিক কমিটির নেতৃবৃন্দ এক বৈঠকে ফোবানা এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান জাকারিয়া চৌধুরী সহ এক্সিকিউটিভ কমিটির অন্যান্য সদস্যদেরকে ধন্যবাদ জানান।

বৈঠকে স্বাগতিক কমিটির আহবায়ক জি আই রাসেল সবাইকে স্বপরিবারে ৩৫তম ফোবানা সম্মেলনে অংশগ্রহন এবং ফোবানা পরিবারের সাথে ”ধন্যবাদ জ্ঞাপন বা থ্যাংকসগিভিং” অনুষ্ঠান পালন করবার জন্য আমন্ত্রন জানান।

এদিকে ৩৫তম ফোবানা সম্মেলনের হোটেল বুকিং শুরু হয়েছে। ছাড়মুল্যে (১৭৯ ডলার এবং ট্যাক্স) এই হোটেল বুকিং চলবে আগামী ৩১ আগষ্ট পর্যন্ত। হোটেল বুকিং এর জন্য আজি ভিজিট করুন http://fobana2021dc.com/।  সদস্য সচিব শিব্বীর আহমেদ জানান, ৩৫তম ফোবানা সম্মেলনের জন্য ইতিমধ্যেই বাংলাদেশ থেকে অংশগ্রহনকারী শিল্পীীদর আমন্ত্রন জানিয়ে চুক্তি সম্পন্ন করা হয়েছে উত্তর আমেরিকার জনপ্রিয় শোটাইম মিউজিক এন্টারটেইমেন্ট এর কর্নধার আলমগীর খান আলমের সাথে। এছাড়াও তিনদিনব্যাপী অনুষ্ঠিতব্য ৩৫তম ফোবানা সম্মেলনের জন্য নিউ ইয়র্কের জনপ্রিয় মাটি ব্যান্ডের সাথে চুক্তি সম্পন্ন করা হয়েছে।

সম্মেলনে দেশের ও প্রবাসের লেখক সাংবাদিক বুদ্ধিজীবী, শিল্পীসহ গুণীজনেরা অংশ নেবেন। সম্মেলনে বিভিন্ন ক্যাটাগোরিতে থাকবে প্রতিযোগিতা, সেমিনার, বাংলাদেশের সুবর্ণজয়ন্তী উদযাপন, ফ্যাশন শো, সাইটেক ফেয়ার, ঢাকা বিশ্ববিদ্যালয়শতবর্ষ পূর্তি, বিশ্ববিদ্যালয় মিলনমেলা, মুক্তিযোদ্ধা সম্মাননা, বইমেলা, পুথি ও ছড়া পাঠের আসর, সাহিত্য আড্ডা, ফোবানা ম্যাগাজিন, ফোবানা নিউজ বুলেটিন সহ নানামুখী আয়োজন।

ওয়াশিংটনে অনুষ্ঠিতব্য ৩৫তম ফোবানা সম্মেলন ২০২১ সংক্রান্ত বিস্তারিত তথ্যের জন্য সম্মেলনের সভাপতি ইনারা ইসলাম ৫৭১-৪৩৫-৬৭২৮, কনভেনার জি আই রাসেল ৬৪৬-৫৩৩-১৩৫০, সিনিয়র কো-কনভেনার পারভিন পাটোয়ারী ২০২-৪৮৯-২০০০, সিনিয়র কো-কনভেনার মোহাম্মদ মিয়া ৭০৩-২০৩-৬৭৪২, সিনিয়র কো-কনভেনার সালেহ আহমেদ ৩০১-৭৫৫-৮৫৯২, কালচারাল চেয়ারপার্সন আকতার হোসেন ৭০৩-৩৮৯-৬৭৮৯, যুগ্ন সচিব মুনির হোসেন ৫৭১-২১৪-৮৭৮৯, মেইনস্ট্রিম ও লজিস্টিকস কমিটির চেয়ারপারসন রেদওয়ান চৌধুরী ৯০৪-৭৫৯-৬৬৪৪, প্রধান পৃষ্ঠপোষক কবির পাটোয়ারী ৩০১-৭৬৮-৬৭০০, সদস্য সচিব শিব্বীর আহমেদ ২০২-৭০৫-৭৯০০, ফোবানা চেয়ারম্যান জাকারিয়া চৌধুরী ৯১৭-৫১৪-৪৬৪১ ও এক্সিকিউটিভ সেক্রেটারি মাসুদ চৌধুরী ৮১৮-৭৩০-১০২০ এ যোগাযোগ করবার জন্য বিনীত অনুরোধ জানানো হয়েছে। বিজ্ঞপ্তি।



Leave Your Comments


কমিউনিটি এর আরও খবর