img

চুনারুঘাটে অটোরিকশাকে ট্রাকের ধাক্কা, নিহত ১

প্রকাশিত :  ১১:৫১, ২১ জুন ২০২১

চুনারুঘাটে অটোরিকশাকে ট্রাকের ধাক্কা, নিহত ১

জনমত ডেস্ক: হবিগঞ্জের চুনারুঘাটে গাছবাহী ট্রাকের সাথে অটোরিকশার ধাক্কায় এক ব্যক্তি নিহত হয়েছেন। এতে আরো ২জন আহত হয়েছেন।

নিহত আব্দুল হক (৪০) মুড়ারবন্দ গ্রামের মনছব আলীর পুত্র। দুর্ঘটনার পর সিলেটে নেয়ার পথে তিনি মারা যান। রোববার (২০জুন) সন্ধ্যা সাড়ে ৭টায় পৌর এলাকার নতুন বাজারের মমিনপুর রাস্তার পাশে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন - পৌর সভার বড়াইল গ্রামের আব্দুল হোসেনের পুত্র আব্দুল কাশেম(৩৫), দক্ষিণ হাতুন্ডা গ্রামের আনছব আলীর পুত্র মকসুদ আলী (৪৫)।

স্থানীয়রা জানাযন, ওই স্থানে গাছবাহী ট্রাক দাড়িয়ে ছিলো, তখন শায়েস্তাগঞ্জ থেকে চুনারুঘাটের উদ্দেশ্যে  আসা একটি সিএনজি ট্রাকে ধাক্কা দিলে সিএনজি অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ৩ জন আহত হন। আহত আব্দুল হককে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

চুনারুঘাট থানার ওসি (তদন্ত) চম্পক দাম সত্যতা নিশ্চিত করেছেন।

img

বিশ্বনাথের মেয়রের বিরুদ্ধে নারী কাউন্সিলরের শ্লীলতাহানির মামলা

প্রকাশিত :  ১৫:১৪, ২৫ এপ্রিল ২০২৪
সর্বশেষ আপডেট: ১৫:১৬, ২৫ এপ্রিল ২০২৪

সিলেটের বিশ্বনাথ পৌরসভার মেয়র মুহিবুর রহমান, দুই কাউন্সিলরসহ আটজনের বিরুদ্ধে মারধর ও শ্লীলতাহানির অভিযোগে মামলা হয়েছে। বুধবার বিশ্বনাথ থানায় মামলাটি করেন পৌরসভার এক নারী কাউন্সিলর।

মামলার এজাহারে বলা হয়েছে, সম্প্রতি পৌরসভার সাত কাউন্সিলর মেয়র মুহিবুর রহমানের দুর্নীতি ও অপকর্মের বিরুদ্ধে স্থানীয় সরকার বিভাগে অনাস্থা প্রস্তাব দেন। বিষয়টি নিয়ে মেয়র কাউন্সিলরদের ওপর ক্ষিপ্ত ছিলেন। মঙ্গলবার বেলা দেড়টার দিকে পৌরসভার দক্ষিণ মিরেরচর এলাকায় মেয়রের নেতৃত্বে কয়েকজন নারী কাউন্সিলরদের নিয়ে অশ্লীল মন্তব্য করেন। প্রতিবাদ করলে মেয়র ও তার সহযোগীরা বাদীকে মারধর ও শ্লীলতাহানি করেন। পরে স্থানীয় লোকজনের সহযোগিতায় তিনি হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নেন।

মারধর ও শ্লীলতাহানির ঘটনায় ওই কাউন্সিলর গতকাল বিকেলে থানায় লিখিত অভিযোগ করেন। বুধবার ভোরে লিখিত অভিযোগটি মামলা হিসেবে নথিভুক্ত করা হয়। মামলায় মেয়র ছাড়া পৌরসভার কাউন্সিলর ফজর আলী ও বারাম উদ্দিনকে আসামি করা হয়েছে। এ বিষয়ে জানতে মেয়র মুহিবুর রহমানের মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করলেও তিনি ফোন ধরেননি।

বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রমাপ্রসাদ চক্রবর্তী জানান, নারী কাউন্সিলরের অভিযোগটি মামলা হিসেবে নেওয়া হয়েছে। পুলিশ পুরো বিষয়টি তদন্ত করে দেখছে।