প্রকাশিত :  ১৬:০২, ২২ জুন ২০২১
সর্বশেষ আপডেট: ১৬:০৬, ২২ জুন ২০২১

সাংবাদিক শামীমের উদ্যোগে নর্থাম্পটনের সকল মসজিদে ২ হাজার মাস্ক বিতরণ

সাংবাদিক শামীমের উদ্যোগে নর্থাম্পটনের সকল মসজিদে ২ হাজার মাস্ক বিতরণ

করোনাভাইরাসের এই কঠিন সময়ে ব্রিটেনের নর্দাম্পটনের সবগুলো মসজিদে ২000 ফেস মাস্ক  বিতরণ করা হয়েছে ।লন্ডন বাংলা প্রেসক্লাবের সদস্য, চ্যানেল এস টেলিভিশন ও জনমত রিপোর্টার এহসানুল ইসলাম চৌধুরী শামীমের  উদ্যোগে এ ফেইস মাস্ক বিতরন করা হয়। যেসব মসজিদে বিতরণ করা হয় সেগুলো হচ্ছে আল জামাত উল মুসলিন অফ বাংলাদেশ মসজিদ, বায়তুল মামুর জামে মসজিদ ,আবিংটন জামে মসজিদ, সেন্ট্রাল মস্ক, মিনহাজুল কুরআন ইন্টারন্যাশনাল,  কেল্লেয়ার স্ট্রিট জামে মসজিদ  ও ওয়েলিংবরা শাহজালাল জামে মসজিদ।  

কমিউনিটি বিশিষ্টজনেরা সাংবাদিক এহসানুল ইসলাম চৌধুরী শামীমের এ উদ্যোগকে 'সত্যিই প্রশংসনীয়' বলে উল্লেখ করেছেন। নর্থাম্পটন টাউন কাউন্সিলের কাউন্সিলর কমিউনিটি অ্যাক্টিভিস্ট হাজী মোহাম্মদ তোরন মিয়া বলেন, নরথাম্পটনের সবগুলো মসজিদে ফেস মাস্ক বিতরণ করায় সাংবাদিক এহসানুল ইসলাম চৌধুরী শামীমকে কমিউনিটির পক্ষ থেকে  ধন্যবাদ জানাচ্ছি । জনাব শামীম এবারই শুধু  মাস্ক বিতরণই করেননি, তিনি অতীতে জনগণের স্বার্থে কমিউনিটির প্রয়োজনে অনেক মানবিক কাজে এগিয়ে এসেছেন এবং আমার দৃঢ় বিশ্বাস ভবিষ্যতেও তিনি মানবিক কাজে কমিউনিটির জন্য এভাবে এগিয়ে আসবেন।

আবিংটন জামে মসজিদের চেয়ারম্যান আবুল কালাম বলেন ,সাংবাদিক শামীম আমাদের মসজিদে  মাস্ক বিতরণ করে আমি আমার মসজিদ কমিটির পক্ষ থেকে তাঁকে ধন্যবাদ জানাচ্ছি। বাইতুল মামুর জামে মসজিদের ইমাম ফজলুর রহমান বলেন, সাংবাদিক শামীম ভাইয়ের এ উদ্যোগটি প্রশংসনীয় । এভাবে সবাই কমিউনিটির জন্য এগিয়ে আসবেন, এটাই প্রত্যাশা করি।

এই কার্যক্রম চলাকালে উপস্থিত ছিলেন কাউন্সিলর হাজী মুহাম্মদ তোরন মিয়া, আল জামাতুল মুসলিমিন অফ বাংলাদেশ জামে মসজিদের চেয়ারম্যান মখন খান, ট্রেজারার আব্দুল আলী, বায়তুল মামুর জামে মসজিদের ইমাম ফজলুর রহমান, ট্রেজারার আবদুল মুহিত, আব্দুল কাদির, আবিংটন জামে মসজিদের চেয়ারম্যান আবুল কালাম, সেক্রেটারী শাহজাহান আব্দুল কাদির, ওয়েলিংবরা শাহজালাল জামে মসজিদের রাফিয়ান খান ও শাহিন, খালেদ রহমান, কামরুল ইসলাম চৌধুরী ও সাইদুল ইসলাম চৌধুরী সহ অনেকেই।



Leave Your Comments


কমিউনিটি এর আরও খবর