img

নাসিরকেই বোট ক্লাব থেকে বেরিয়ে যেতে বলেন পরীমণি (ভিডিও)

প্রকাশিত :  ১৭:১৬, ২২ জুন ২০২১
সর্বশেষ আপডেট: ১৭:২৮, ২২ জুন ২০২১

নাসিরকেই বোট ক্লাব থেকে বেরিয়ে যেতে বলেন পরীমণি (ভিডিও)

বিনোদন ডেস্ক: ঢাকা বোট ক্লাবের ভেতরে ব্যবসায়ী নাসির ইউ মাহমুদের সঙ্গে দুর্ব্যবহার করেছেন চিত্রনায়িকা পরীমনি। গত ৯ জুন রাতের ক্লাবের ভেতরের একটি ফুটেজে ধরা পড়েছে এই দৃশ্যে।

সেখানে দেখা যাচ্ছে, ক্লাবের একটি টেবিলে বসে ড্রিংক করছেন পরীমণ। সঙ্গে ছিলেন অমি এবং জিমিও। এসময় উত্তেজিত পরীমণিকে শান্ত করার চেষ্টা করেন ব্যবসায়ী নাসির ইউ মাহমুদ। তার জবাবে নাসির মাহমুদের সঙ্গে দুর্ব্যবহার করেন পরীমণি। উল্টো নাসিরকে বেরিয়ে যেতে বলেন তিনি।

ধর্ষণচেষ্টা, হত্যাচেষ্টা ও হুমকির অভিযোগে সাভার মডেল থানায় ১৪ জুন সকালে ব্যবসায়ী নাসির ইউ মাহমুদ, তুহিন সিদ্দিকী অমিসহ অজ্ঞাতনামা পাঁচজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন চিত্রনায়িকা পরীমণি। তার মামলার যারা আসামি তাদের পুলিশ গ্রেপ্তারও করে।

তবে পরে পুলিশ জানায়- পরীমণির দায়ের করা মামলায় নয়, তাদের গ্রেপ্তার করা হয়েছে ডিবির এসআই (উপপরিদর্শক) মানিক কুমার শিকদারের দায়ের করা মামলায়। ১৪ জুন বিমানবন্দর থানায় ডিবির দায়ের করা মামলাটির নম্বর ১১।


img

বোনের এসএসসি পাসের দিনে পানিতে ডুবে ছোট ভাইয়ের মৃত্যু

প্রকাশিত :  ১৪:০৯, ১২ মে ২০২৪

গোপালগঞ্জের কোটালীপাড়ায় বড় বোনের এসএসসি পাসের আনন্দের দিনে পানিতে ডুবে ছোট ভাইয়ের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আনন্দের বদলে পরিবারে নেমে এসেছে বিষাদের সুর।

আজ রোববার (১২ মে) সকালে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার তারাশী গ্রামে এই ঘটনা ঘটেছে। মৃত রিফাত শেখ ওই গ্রামের জাহিদুল শেখের ছেলে। তার বড় বোন মরিয়ম খানম এবার মানবিক বিভাগ থেকে এসএসসি পাশ করেন। আজ সকালে পরীক্ষার ফলাফল জানতে পেরে পুরো বাড়িতে হইহুল্লোড় শুরু হয়। এর একটু পরেই বাড়ির ছোট ছেলে রিফাত শেখ পানিতে ডুবে মারা যায়।  

মৃত রিফাত শেখের মামা হাফিজুর শেখ জানান, আজ সকালে তার ভাগনি মরিয়ম খানমের এসএসসির ফলাফল প্রকাশ পায়। জিপিএ ৪.৩৯ পেয়ে মানবিক বিভাগ থেকে উত্তীর্ণ হয় সে। এতে পরিবারের সবাই খুশি হয়। এ সময় বাড়ির বাইরে খেলতে থাকা মরিয়মের ছোট ভাই রিফাত শেখকে দেখতে না পেয়ে সবাই খোজাখুঁজি শুরু করে। কিছুক্ষণ পর পাশের দিঘির পানিতে ভাসতে দেখা যায় রিফাতকে। দ্রুত তাকে উদ্ধার করে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।