প্রকাশিত :  ০৯:৫১, ২৩ জুন ২০২১

খুলনা বিভাগে করোনায় রেকর্ড ৩২ জনের মৃত্যু, শনাক্ত ৯০৩

খুলনা বিভাগে করোনায় রেকর্ড ৩২ জনের মৃত্যু, শনাক্ত ৯০৩

জনমত ডেস্ক: খুলনা বিভাগে করোনাভাইরাসে মৃত্যু ভয়াবহ রূপ নিয়েছে। এখন প্রায় প্রতি দিনই মৃত্যুর নতুন রেকর্ড হচ্ছে । গত ২৪ ঘণ্টায় ৩২ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে বিভাগে নতুন করে শনাক্ত হয়েছেন ৯০৩ জন।

বিভাগীয় স্বাস্থ্য পরিচালকের দফতর সূত্রে জানা যায়, মঙ্গলবার সকাল ৮টা থেকে বুধবার সকাল ৮টা পর্যন্ত ২৪ ঘণ্টায় খুলনায় সর্বোচ্চ আটজন, ঝিনাইদহে সাতজন, চুয়াডাঙ্গায় পাঁচজন, কুষ্টিয়ায় চারজন, যশোরে একজন, বাগেরহাটে তিনজন, সাতক্ষীরায় একজন, নড়াইলে একজন এবং মেহেরপুরে দুইজন মারা গেছেন।

বিভাগীয় স্বাস্থ্য অধিদফতরের জেলাভিত্তিক করোনা তথ্যানুযায়ী, খুলনায় ২৪ ঘণ্টায় বিভাগের মধ্যে সর্বোচ্চ মৃত্যু ও শনাক্ত হয়েছে। মারা গেছেন ৮ জন এবং শনাক্ত হয়েছেন ৩০৫ জনের। বাগেরহাটে নতুন করে করোনা শনাক্ত হয়েছে ৬০ জনের। মারা গেছেন তিনজন। সাতক্ষীরায় ২৪ ঘণ্টায় নতুন করে শনাক্ত হয়েছেন ৬০ জন এবং মারা গেছেন একজন।

যশোরে গত ২৪ ঘণ্টায় নতুন করে শনাক্ত হয়েছে ১২১ জন। মারা গেছেন একজন। নড়াইলে নতুন করে শনাক্ত হয়েছে ১৯ জনের। মাগুরায় ২৪ ঘণ্টায় নতুন করে কোন রোগী শনাক্ত হয়নি। ঝিনাইদহে ২৪ ঘণ্টায় নতুন করে শনাক্ত হয়েছে ১১৭ জনের এবং মারা গেছেন ৭জন।

২৪ ঘন্টায় কুষ্টিয়ায় নতুন করে শনাক্ত হয়েছে ১২২ জন। মারা গেছেন ৪জন। চুয়াডাঙ্গায় নতুন করে শনাক্ত হয়েছেন ৬৪ জন এবং মারা গেছেন ৫জন। মেহেরপুর জেলায় নতুন শনাক্ত ৩৫ জন এবং মৃত্যু হয়েছে দুইজনের।



Leave Your Comments


বাংলাদেশ এর আরও খবর