প্রকাশিত :  ০৯:০৫, ২৫ ডিসেম্বর ২০১৮

জাবিতে জাতীয়তাবাদী শিক্ষক ফোরামের গণসংযোগ

জাবিতে জাতীয়তাবাদী শিক্ষক ফোরামের গণসংযোগ

জনমত রিপোর্ট ।।  দ্বিতীয় দিনের মতো ক্যাম্পাস সংলগ্ন বিভিন্ন এলাকায় ধাণের শীষের ভোট চেয়ে গণসংযোগ করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) জাতীয়তাবাদী শিক্ষক-কর্মকতা-কর্মচারী ফোরাম।

সোমবার (২৪ ডিসেম্বর) বেলা ১১টার দিকে এই গণসংযোগ শুরু করে সন্ধ্যা শেষ হয়। এসময় শিক্ষকরা বিশমাইল, জাবি স্কুল এন্ড কলেজ এলাকা (রাঙ্গামাটি), কলাবাগান, আমবাগান ও গেরুয়া, ইমলামনগর এলাকায় ব্যাপক প্রচারণা চালান। 

এই গণসংযোগে ধানের শীষের প্রচারে প্রায় শতাধিক শিক্ষক কর্মকর্তা-কর্মচারীকে অংশ নেয়। প্রচারণায় জনগণের ব্যাপক সাড়া ও ভালোবাসা পাচ্ছেন বলে জানান অধ্যাপক কামরুল ইসলাম। 

প্রচারণা শেষে জাতীযতাবাদী শিক্ষক ফোরামের যুগ্ম আহবায়ক অধ্যাপক সামছুল আলম সেলিম বলেন, ‘মানুষ বিএনপিকে মাঠে পেয়ে ব্যাপক খুশি। তারা  আমাদের বুকে জড়িয়ে ধরে সাহস ও উৎসাহ দিচ্ছে। ভোটকেন্দ্র পাহারা দেয়ার আশ্বাস দিচ্ছে। জনগনের এ আগ্রহ ও সচেতনতা থাকলে কোন শক্তিই বিএনপিকে পরাজিত পারবেনা।’ 

গণসংযোগকারীদের মধ্যে অধ্যাপক শামসুল আলম সেলিম, অধ্যাপক কামরুল আহসান, অধ্যাপক শরিফ উদ্দিন, অধ্যাপক মাফরুহী সাত্তার, অধ্যাপক নুরুল ইসলাম, অধ্যাপক ফজলুল করিম পাটওয়ারী, সহকারী অধ্যাপক চয়ন, কর্মকর্তা আব্দুর রহমান বাবুল প্রমুখ অন্যতম।



Leave Your Comments


শিক্ষা এর আরও খবর