প্রকাশিত :  ১৩:২৫, ৩০ জুন ২০২১

লেবানন বিএনপির কমিটি অনুমোদন

লেবানন বিএনপির কমিটি অনুমোদন

কাউন্সিল ও নির্বাচনের মধ্যদিয়ে গণতান্ত্রিক প্রক্রিয়ায় লেবাননে ৮২ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করেছে বিএনপি। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে ও মধ্যপ্রাচ্য বিএনপির সাংগঠনিক সমন্বয়ক সৌদিআরব বিএনপির সভাপতি আহমদ আলী মুকিবের তত্ত্বাবধানে কাউন্সিল ও ভোটের মধ্যদিয়ে এ কমিটি গঠন করা হয়।

মঙ্গলবার (২৯শে জুন) এ কমিটিকে অনুমোদন দিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। অনুমোদিত এ কমিটিতে মফিজুল ইসলাম বাবুল সভাপতি আমিনুল ইসলাম আইমান সাধারণ সম্পাদক করা হয়েছে।

লেবানন বিএনপির কমিটি অনুমোদন করায় বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ও  ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে অভিনন্দন জানিয়েছেন নবনির্বাচিত লেবানন বিএনপির বিএনপির নেতৃবৃন্দ।

কাউন্সিলরদের কন্ঠ ভোটে সভাপতি নির্বাচিত হন মফিজুল ইসলাম বাবু সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম আইমান ।


এদিকে, কমিটি অনুমোদনের খবরে আনন্দ ছড়িয়ে পরে লেবানন বিএনপির নেতাকর্মীদের মধ্যে। নব নির্বাচিত নেতৃবৃন্দ বলেন, "এখন উৎসাহ-উদ্দীপনায় প্রবাস থেকে বাংলাদেশের গণতন্ত্র পুনরুদ্ধার ও বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি সংগ্রামে কাজ করবে লেবানন বিএনপি।

নবনির্বাচিত কমিটির নেতৃদ্বয়কে অভিনন্দন জানিয়েছেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মধ্যপ্রাচ্য সাংগঠনিক সমন্বয়ক ও বহির্বিশ্ব বিএনপির জনপ্রিয় নেতা সৌদি আরব বিএনপির সভাপতি আহমদ আলী মুকিব।

এক অভিনন্দন বার্তায় মুকিব বলেন, "লেবানন বিএনপির সভাপতি মফিজুল ইসলাম বাবু ও সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম আইমানের নেতৃত্বে আগামী দিনে বহির্বিশ্বে সরকার পতন আন্দোলনে সাহসী ভূমিকা রাখবেন এবং একই সঙ্গে লেবানন বিএনপিকে এগিয়ে নিয়ে যাবেন।" - খবর সংবাদ বিজ্ঞপ্তির 



Leave Your Comments


কমিউনিটি এর আরও খবর