প্রকাশিত :  ০৮:০৯, ০৪ জুলাই ২০২১
সর্বশেষ আপডেট: ০৮:১৬, ০৪ জুলাই ২০২১

আটলান্টিক সিটিতে বিএএসজের উদ্যোগে বাংলাদেশ মেলা ২৭ জুলাই

আটলান্টিক সিটিতে বিএএসজের উদ্যোগে বাংলাদেশ মেলা ২৭ জুলাই

জনমত ডেস্ক: আটলান্টিক সিটি থেকে সুব্রত চৌধুরী- যুক্তরাষ্ট্রের নিউজার্সি রাজ্যের আটলান্টিক মহাসাগর বিধৌত আটলান্টিক সিটি, যা ‘ক্যাসিনো শহর’ হিসাবে সমধিক পরিচিত।এই আটলান্টিক সিটি ও তৎসংলগ্ন শহরগুলোতে ব্যাপক সংখ্যক প্রবাসী বাংলাদেশির বসবাস।এই প্রবাসী বালাদেশিদের বাৎসরিক আনন্দ আয়োজন ‘বাংলাদেশ মেলা’, যার জন্য প্রবাসী বাংলাদেশিরা চাতক পাখির মতো প্রতীক্ষা করতে থাকে।

এই বছর আটলান্টিক সিটিতে ‘বাংলাদেশ মেলা’ অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ২৭ জুলাই ২০২১,মঙ্গলবার।প্রবাসী বাংলাদেশিদের প্রাণপ্রিয় সংগঠন বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জার্সি (বিএএসজে)র  উদ্যোগে ঐদিন আটলান্টিক সিটির সেন্ডসক্যাসেল স্টেডিয়াম এর উন্মুক্ত প্রাঙ্গণে সকাল এগারোটা থেকে শুরু হয়ে রাত এগারোটা পর্যন্ত চলবে ‘বাংলাদেশ মেলা’র কার্যক্রম।

বাংলাদেশ মেলায় প্রধান অতিথি হিসাবে উপস্হিত থাকবেন ফজলুল কাদের ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা মো: ফজলুল কাদের ও সন্মানিত  অতিথি হিসাবে উপস্হিত থাকবেন ডা: এনামুল হক ।

বাংলাদেশ মেলায় সংগীত পরিবেশন করবেন বাংলাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী বেবী নাজনীন, শাহ মাহবুব সহ প্রবাসের জনপ্রিয় শিল্পীরা । তাছাড়া মেলায় পরিবেশিত হবে আবৃত্তি, নৃত্য।এছাড়া থাকবে রকমারী স্টল সহ ঐতিহ্যবাহী বাংলাদেশি পণ্যের সমাহার।মেলায় আরো থাকবে আকর্ষণীয় র‍্যাফেল ড্র।বাংলাদেশ মেলায় প্রবাসী কৃতি ছাএ-ছাএীদের সংবর্ধিত করা হবে।

প্রবাসী বাংলাদেশিদের প্রাণের মেলা ‘বাংলাদেশ মেলা’ সফল ও সার্থক করে তোলার জন্য মো: গিয়াসউদদীন পাঠানকে আহবায়ক ও মো: আইয়ুব কে সদস্য সচিব করে ‘বাংলাদেশ মেলা  কমিটি’ গঠন করা হয়েছে।

বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জার্সির ট্রাষটি বোর্ডের সভাপতি আবদুর রফিক,কার্যকরী সভাপতি মো: জহিরুল ইসলাম বাবুল ও সাধারন সম্পাদক মো: জাকিরুল ইসলাম খোকা বাংলাদেশ মেলা সফল ও সার্থক করে তোলার জন্য প্রবাসী  বাংলাদেশিদের প্রতি উদাত্ত আহবান জানিয়েছেন।

উল্লেখ্য, গত বছর করোনা মহামারীর কারনে ‘বাংলাদেশ মেলা’  অনুষ্ঠিত না হওয়ায় সবাই এখন প্রতীক্ষার প্রহর গুনছেন আগামী সাতাশ জুলাই তারিখের সেই মাহেন্দ্রক্ষণের জন্য।বাংলাদেশ মেলা আয়োজন উপলক্ষে কমিউনিটিতে বেশ সাড়া পড়েছে।




Leave Your Comments


কমিউনিটি এর আরও খবর