img

অভিনেত্রী পুনমের পাণ্ডের বড়দিনের কাণ্ড

প্রকাশিত :  ০৬:৩৩, ২৬ ডিসেম্বর ২০১৮
সর্বশেষ আপডেট: ০৬:৪৮, ২৬ ডিসেম্বর ২০১৮

 অভিনেত্রী পুনমের পাণ্ডের বড়দিনের কাণ্ড

বিনোদন ডেস্ক।।বিতর্কিত মডেল ও বলিউড অভিনেত্রী পুনম পাণ্ডে প্রায়ই উল্টা-পাল্টা কণ্ড করে খবরের শিরোনাম হন। বড়দিনেও তাই বড় ধামাকা নিয়ে এই মুহূর্তে আলোচনায় এ অভিনেত্রী।

ভারতে গণমাধ্যমে বলা হয়, বড়দিন উপলক্ষে পুনম তার ইউটিউব চ্যানেলে ‘আবেদনময়ী সান্তা’ সেজে তার ভক্তদের ক্রিসমাসের শুভেচ্ছা জানান। সেই ভিডিওতে দেখা যায়, তিনি একটি হোটেলের ঘরে। পরনে সান্তা ক্লজের পোশাক। তারপর একে একে সেই পোশাক খুলতে শুরু করেন তিনি। পুনমের সেই পোশাক খোলার ভিডিও সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে যায়।

ধর্মীয় উৎসবে এমন ভিডিও প্রকাশ করায় সামাজিক যোগাযোগ মাধ্যমে রীতিমত সমালোচায় বিদ্ধ হচ্ছেন পুনম। এর আগে গত অক্টোবরে ‘সুগার বিস্কিট’ ছবির ট্রেলারে বেশ খোলামেলা হাজির হয়েছিলেন পুনম।

img

প্রেমের কথা স্বীকার মন্দিরার, প্রেমিক কি রাজ?

প্রকাশিত :  ১৮:৪০, ১৩ মে ২০২৪

নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের ‘কাজলরেখা’ সিনেমাটির মাধ্যমে বড় পর্দায় অভিষেক ঘটেছে মন্দিরা চক্রবর্তীর। কাজলরেখার জন্য প্রশংসার পাশাপাশি ব্যক্তি জীবন নিয়েও বেশ আলোচনায় রয়েছেন তিনি। গুঞ্জন চলছে অভিনেতা শরীফুল রাজের সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে এ অভিনেত্রীর। মন্দিরাও এবার জানালেন তিনি প্রেম করছেন, তবে কার সঙ্গে সে নিয়ে রয়েছে রহস্য।

পরীর ডানা ভেঙে পড়ে যাওয়া শরিফুল রাজ নাকি মন্দিরার তালে তালে সুর তুলেছেন। শোনা যাচ্ছে, তারা নাকি গোপনে চুটিয়ে প্রেম করছেন। সুযোগ পেলেই একান্তে সময় কাটাচ্ছেন।

ঢালিউড অন্দরমহলের খবর, রমজানের ঈদে মুক্তি পাওয়া ‘কাজলরেখা’ সিনেমায় অভিনয়ের সূত্র ধরেই কাছাকাছি এসেছেন রাজ-মন্দিরা। পর্দার বাইরে তাদের রসায়ন দেখে তেমনটা আন্দাজ করা স্বাভাবিক বটে। ফলে এ নিয়ে হচ্ছে আলোচনা।

বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির পুরস্কার প্রদান অনুষ্ঠানে রাজের সঙ্গে প্রেম বিষয়ক প্রশ্নের মুখে পড়েন মন্দিরা। সেখানে প্রেমের কথা স্বীকার করেছেন তিনি। তবে কার সঙ্গে—সেটা পরিষ্কার করেননি।

রাজ ভালো বন্ধু জানিয়ে মন্দিরা বলেন—আমরা খুবই ভালো বন্ধু। প্রেমটা হওয়ার সুযোগ নেই আসলে। বলতে পারি, সে আমার খুবই ভালো একজন বন্ধু হয়ে উঠেছে। শুটিংয়ের সময় সে আমার বন্ধু ছিল না। কারণ, তখন আমার সঙ্গে তার বেশি কথা হতো না, খুবই কম। আমাদের শুটিং হচ্ছিল ২০২২ সালে। এখন সে যে লাইফটা কাটাচ্ছে, তখন সে এই লাইফে ছিল না। তার তখন সন্তান হয়েছিল, সবকিছু মিলিয়ে সে তার মতো ছিল। তখন মাত্রই আমাদের প্রথম দেখা।

তিনি আরও বলেন—বাস্তব জীবনে প্রেম আছে, প্রেম ছাড়া তো একজন মানুষ থাকতে পারে না। আমার মনে হয়, প্রত্যেক মানুষের জীবনে প্রেম থাকা জরুরি, প্রেম করা উচিত। প্রেম করলে মন ভালো থাকে, শরীর ভালো থাকে। এখন বিয়ে করার কোনো ইনটেনশন একদম নেই, পরিবার থেকেও এখন প্রেশার নেই। এখন কাজে মনযোগ দিতে চাই।

তবে প্রেমিকের পরিচয় প্রকাশ করেননি মন্দিরা। সেই দায়িত্ব দিলেন সাংবাদিকদের ওপর। তিনি বলেন— প্রেম তো করছি, কার সঙ্গে করছি, কীভাবে করছি—এটা সাংবাদিকদের দায়িত্ব খুঁজে বের করার। আপনারাই খুঁজে বের করুন।

চ্যানেল আইয়ের রিয়েলিটি শো ‘সেরা নাচিয়ে’র মাধ্যমে বিনোদন অঙ্গনে যাত্রা শুরু করেন মন্দিরা। নাচের পাশাপাশি চলচ্চিত্রে মনোযোগী হতে চাইছেন তিনি। আগামী ঈদে ‘নীলচক্র’ নামে একটি চলচ্চিত্র মুক্তির কথা রয়েছে তার। এ ছাড়া নতুন আরেকটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধও হয়েছেন তিনি।