img

চার মাসে যেভাবে ৭ কেজি ওজন কমালেন মিম

প্রকাশিত :  ০৭:০২, ০৭ জুলাই ২০২১

চার মাসে যেভাবে ৭ কেজি ওজন কমালেন মিম

বিনোদন ডেস্ক : সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় মডেল অভিনেত্রী বিদ্যা সিনহা মিমের ফিটনেসের নতুন ছবি প্রকাশ হয়েছে। চার মাসে সাত কেজি ওজন কমিয়েছেন তিনি।চার মাসে ৭ কেজি ওজন কমালেন অভিনেত্রী মিম

মিম জানান, এখন বেশিরভাগ সময়ই বাসাতেই। কারণ করোনার মধ্যে কোথাও ত যাওয়ার নেই। ছবির কাজ বন্ধ থাকায় প্রচুর অবসর পাচ্ছেন। টিভি দেখা, বই পড়া এবং পারিবারিক কাজে সময় দিচ্ছেন। পরিবারের সঙ্গে সময় ব্যয় করছেন।

ফিটনেসের রহস্য নিয়ে নায়িকা বলেন, আমি সবসময় জিমে যাই। এখন আগের চেয়ে একটু বেশিই সময় দিচ্ছি জিমে। এর ভালো ফলও পাচ্ছি। গত চার মাসে সাত কেজি ওজন কমিয়েছি। আরও কিছু ওজন কমানোর ইচ্ছা আছে। শারীরিকভাবে ফিট থাকলে শরীরের পাশাপাশি মনও ভালো থাকে। তবে আউটডোর শুটিংয়ে গেলে জিম করার কাজটি বিঘ্নিত হয়।অন্তর্জাল' এ মিম

বিদ্যা সিনহা মিম, করোনা মহামারির কারণে দীর্ঘদিন অভিনয় থেকে দূরে রয়েছেন। মাঝে মধ্যে ক্যামেরার সামনে এসেছেন বটে, তবে সেটি বিশেষ অনুরোধের নাটক নিয়ে। কিছু দিন আগে নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন এ নায়িকা। পাশাপাশি কাজ শুরু করেছেন বিজ্ঞাপনের।

img

আইপিএলের বেআইনি সম্প্রচারকাণ্ডে তামন্নাকে তলব করল পুলিশ

প্রকাশিত :  ১২:৫০, ২৫ এপ্রিল ২০২৪

গত বছর ‘ফেয়ার প্লে’ অ্যাপ আইপিএল ম্যাচের বেআইনি সম্প্রচার করছে বলে অভিযোগ ওঠে। অনলাইনে আইপিএলের বেআইনি সম্প্রচারকাণ্ডে নাম জড়িয়েছে অভিনেত্রী তামন্না ভাটিয়ার। মহারাষ্ট্র পুলিশের সাইবার অপরাধ দমন শাখার তরফে অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদ করা হবে। সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, আগামী ২৯ এপ্রিল তাঁকে হাজিরা দিতে বলা হয়েছে।

বেআইনিভাবে ‘ফেয়ার প্লে’ নামের একটি অ্যাপে আইপিএলের সম্প্রচারের অভিযোগ ওঠে তামন্না ভাটিয়ার বিরুদ্ধে। এর আগে ‘মহাদেব বেটিং’ অ্যাপ কাণ্ড প্রকাশ্যে আসে। তদন্তে পুলিশ দাবি করেছে, দু’টি অ্যাপের মধ্যে যোগসূত্র রয়েছে।

ওই অ্যাপের প্রচারের সঙ্গে জড়িত থাকার কারণে অতীতে অভিনেতা রণবীর কাপূর, জ্যাকলিন ফার্নান্ডেজ়, সঙ্গীতশিল্পী বাদশা-সহ একাধিক বলিউড তারকাকে জিজ্ঞাসাবাদ করে মুম্বাই পুলিশ। এ বার ‘ফেয়ার প্লে’ অ্যাপ সূত্রেই পুলিশ ‘লাস্ট স্টোরিজ় ২’ খ্যাত অভিনেত্রী তামন্না ভাটিয়ারকে জিজ্ঞাসাবাদ করতে চাইছে। সম্প্রতি, এই ঘটনার জেরে ২৩ এপ্রিল অভিনেতা সঞ্জয় দত্তকেও পুলিশ ডেকে পাঠায়। কিন্তু সূত্রের খবর, দেশের বাইরে থাকায় তিনি হাজিরা দিতে পারেননি।

জানা গিয়েছে, তারকা ছাড়াও ‘ফেয়ার প্লে’ অ্যাপের প্রচারের সঙ্গে জড়িত থাকা প্রায় ২০ জন সমাজমাধ্যম প্রভাবীকেও পুলিশ জিজ্ঞাসাবাদ করতে পারে।

আইপিএলের সম্প্রচারের স্বত্ব রয়েছে যে কোম্পানির অধীনে,২০২৩ সালে তারা পুলিশে অভিযোগ দায়ের করছিল। অভিযোগে বলা হয়েছিল, অনলাইন বেটিং অ্যাপ ‘ফেয়ার প্লে’ বেআইনি ভাবে আইপিএল ম্যাচের সম্প্রচার করছে। বেআইনি সম্প্রচারের জন্য সংস্থার ১০০ কোটি টাকারও বেশি লোকসান হয়েছে বলে দাবি করা হয়।