প্রকাশিত :  ১৬:১১, ০৮ জুলাই ২০২১
সর্বশেষ আপডেট: ১৬:১১, ০৮ জুলাই ২০২১

ত্রিধাকে নিয়ে মুখ খুললেন নুসরতের প্রাক্তন স্বামী নিখিল

ত্রিধাকে নিয়ে মুখ খুললেন নুসরতের প্রাক্তন স্বামী নিখিল

বিনোদন ডেস্ক : কলকাতার জনপ্রিয় নায়িকা নুসরত জহান । তার প্রাক্তন স্বামী নিখিল জৈন। এখন ব্যস্ত রয়েছেন খুড়তুতো বোনের বিয়ের অনুষ্ঠান নিয়ে৷ গায়ে হলুদের অনুষ্ঠান থেকে ‘লুঙ্গি ডান্স’, সব কিছুতেই মুখ্য ভূমিকায় নিখিল । ‘‘অনেক দিন পর পরিবারের সকলের সঙ্গে ভীষণ আনন্দ করে সময় কাটাচ্ছি জানান নিখিল।

 অন্যদিকে, নুসরতের সঙ্গে বিচ্ছেদের কিছু সময় পর থেকেই নিখিল এবং ত্রিধার বন্ধুত্বের রসায়ন নিয়ে চর্চা শুরু হয়।

নিখিল আনন্দবাজার অনলাইনকে সাফ জানিয়ে দিয়েছেন, তিনি ও ত্রিধা কেবল মাত্র বন্ধু। অন্য কোনও সম্পর্কের কথা ভেবে নিয়ে জল্পনা করার দরকার নেই।

এদিকে, মুম্বই থেকে কলকাতায় এসেছিলেন নিখিলের বান্ধবী অভিনেত্রী ত্রিধা চৌধুরী। সপ্রতিভ নিখিল বললেন, ‘‘ত্রিধা আমার স্কুলের জুনিয়র। খুব ভাল বন্ধু আমরা। ও মুম্বই থেকে কলকাতায় এলে দেখা করি। 

সম্প্রতি এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকারে ত্রিধা বলেছিলেন, ‘‘আমি নিখিলকে আশ্বস্ত করেছি, ও এই কঠিন সময়টা খুব দৃঢ়তার সঙ্গে পেরিয়ে যাবে।"

ত্রিধার এই বক্তব্যে নিখিল বলেন ত্রিধা একদম ঠিকই বলেছে। দেখুন, ত্রিধার সঙ্গে আমার সম্পর্ক নিয়ে চার দিকে নানা কথা বলা হচ্ছে। আমি যদি ত্রিধার সঙ্গে ‘ডেট’ করতাম, তা হলে সেটা সকলকে জানিয়েই করতাম, এতে লুকোচুরির কিছু নেই।

নিখিল আরও জানান, ত্রিধা এবং তিনি বন্ধু হিসেবেই কফি খেতে গিয়েছিলেন, সে নিয়েও নানা গুঞ্জন চার দিকে ছড়িয়েছে। ‘‘মুম্বই থেকে বন্ধু এলে তাঁর সঙ্গে কফি খেতে যাব না? যাওয়াটাই তো স্বাভাবিক। কিন্তু লোকে সামান্য কফি খেতে যাওয়া নিয়েও গল্প তৈরি করে দিচ্ছে। আমরা তো অনেক দিনের বন্ধু, আজ হঠাৎ বন্ধুত্ব নিয়ে এত চর্চ্চা কেন।

তবে, বেশ কিছু আগে ত্রিধা তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছিলেন, ‘বিষাক্ত দাম্পত্যের থেকে বিচ্ছেদ অনেক ভাল।’ তখন ধরেই নেওয়া হয়েছিল যে অভিনেত্রীর এই বক্তব্য নুসরত ও নিখিলের সম্পর্কের ভাঙনকে ঘিরে। নিখিল এই প্রসঙ্গ টেনে বললেন, ‘‘ত্রিধা কিন্তু আমার আর নুসরতের সম্পর্কের নিরিখে এই বক্তব্য রাখেনি। বলিউডের এক অভিনেত্রীর জীবন নিয়ে তিনি এই মন্তব্য করেছিলেন।



Leave Your Comments


বিনোদন এর আরও খবর