img

চিটাগাং এসোসিয়েশন অব নর্থ আমেরিকা ইন্ক এর নির্বাচন কমিশন কর্তৃক শাহানা হানিফকে অভিনন্দন

প্রকাশিত :  ০৭:৪২, ০৯ জুলাই ২০২১

চিটাগাং এসোসিয়েশন অব নর্থ আমেরিকা ইন্ক এর নির্বাচন কমিশন কর্তৃক শাহানা হানিফকে অভিনন্দন

গত ৬ই জুলাই রোজ মঙ্গলবার সন্ধ্যা ৮ ঘটিকায় ব্রুকলীন শাহানা হানিফের পিতা চট্টগ্রাম সমিতির সাবেক সভাপতি, সাবেক ট্রাষ্টি বোর্ডের চেয়ারম্যান জনাব মোহাম্মদ হানিফ এর নিজ বাসভবনে চিটাগাং এসোসিয়েশনের নির্বাচন কমিশনার -২০২১ ফুলে ফুলে লাল গোলাপ শুভেচ্ছা ও অভিনন্দন জানান ব্রুকলিন ডিষ্ট্রিক-৩৯ এর ডেমোক্রেটিক পার্টির নির্বাচিত পদপ্রার্থী শাহানা হানিফকে।

এই সময় উপস্থিত ছিলেন প্রধান নির্বাচন কমিশনার মোঃ হাসান চৌধুরী, নির্বাচন কমিশনার আবু তালেব চৌধুরী চান্দু, নির্বাচন কমিশনার সৈয়দ মোর্শেদ রেজভী চৌধুরী ও নির্বাচন কমিশনার মাষ্টার নাসির উদ্দিন চৌধুরী। উল্লেখ্য শাহানা হানিফ ব্রুকলীন ডিষ্ট্রিক্ট-৩৯ কাউন্সিল ওমেন হিসেবে চূড়ান্ত ভাবে ৫৭% ভোট পেয়ে ডেমোক্রেটিক পার্টির মনোনয়নে নির্বাচিত হয়েছেন। নিউইয়র্ক একটি ডেমোক্রেটিক ষ্টেট, ব্রুকলিন ডিষ্ট্রিক-৩৯ শাহানা হানিফ চূড়ান্তভাবে কাউন্সিল উমেন নির্বাচিত হয়েছেন। শাহানা হানিফ প্রথম বাঙালী মুসলিম নারী, আমাদের চট্টগ্রামের সন্তান এবং জনাব হানিফ ভাই এর সুযোগ্য কন্যা।

উপস্থিত সকলে প্রবাসী ও দেশের চট্টগ্রামবাসী শাহানা হানিফের বিজয়ে গর্বিত বোধ করেন। চিটাগাং এসোসিয়েশনের নির্বাচন কমিশনারবৃন্দ আরো বলেন, চট্টগ্রাম প্রবাসীর পক্ষে নির্বাচন কমিশন শাহানা হানিফকে অভিনন্দন জানাতে এসেছি। শাহানা হানিফের জন্য প্রবাসী সকল বাংলাদেশী ভাই বোনের কাছে দোয়া চাই। আল্লাহ যেন শাহানা হানিফকে সুষ্ঠু শরীরে আগামী নভেম্বর নির্বাচনে বিজয় নিয়ে বাঙালী সন্তান নিউইয়র্ক সিটি হলে প্রবেশ করেন এবং বাঙালীদের সুখে দুঃখে সঙ্গী সাথী হয়ে কাজ করতে পারে। আল্লাহ্ তায়ালা শাহানা হানিফ এর সফলতা এনে দিবে ইনশাআল্লাহ্।


কমিউনিটি এর আরও খবর

img

বাংলাদেশ ছাত্রলীগ যুক্তরাজ্য শাখার প্রাক্তন নেতা-কর্মীদের সাথে প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর মতবিনিময়

প্রকাশিত :  ১১:২৫, ০৬ মে ২০২৪

যুক্তরাজ্য বাংলাদেশ ছাত্রলীগের প্রাক্তন নেতা কর্মীদের আয়োজনে বাংলাদেশ সরকারের প্রবাসী কল্যান ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী, সিলেট জেলা আওয়ামী লীগের সম্মানিত সভাপতি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরীর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন এই ঐতিহ্যবাহী সংগঠনের সভাপতি এড. শাহ ফারুক আহমদ। সভা পরিচালনা করেন সাবেক ছাত্রলীগ নেতা সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল বাছির।

বিপুলসংখ্যক নেতাকর্মীদের উপস্তিতিতে মাননীয় প্রতিমন্ত্রী জনাব আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেন, বাংলাদেশ এগিয়ে যাচ্ছে জননেত্রী শেখ হাসিনার পরিকল্পিত নেতৃত্বে। তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গঠনে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

সভায় আরো উপস্তিত ছিলেন এবং আলোচনায় অংশগ্রহন করেন: যুক্তরাজ্য আওয়ামী লীগের সংগ্রামী সাংগঠনিক সম্পাদক সাবেক ছাত্রনেতা আব্দুল আহাদ চৌধুরী, আইনজীবী ও বিশিষ্ট রাজনীতিবিদ মনির হোসেন ভিপি, বিশিষ্ট রাজনীতিবিদ আফজাল হোসেন সিদ্দিক মিয়া, সাবেক ছাত্রলীগ নেতা যুক্তরাজ্য আওয়ামী লীগের প্রবাস বিষয়ক সম্পাদক আনছারুল হক, টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের সাবেক স্পিকার আহবাব হোসেন, বঙ্গবন্ধু পরিষদ ইউকের সাধারন সম্পাদক আলিমুজ্জামান, ইউকে আওয়ামী লীগের জনসংযোগ বিষয়ক সম্পাদক রবিন পাল, সাবেক ছাত্রনেতা ইউকে আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক আ স ম মিছবা, শিক্ষাবিদ আব্দুল ওয়াদুদ মুকুল, কাউন্সিলর ইকবাল হোসেন ভিপি, প্রজন্ম ৭১এর আহবায়ক বাবুল হোসেন, মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি ময়নুল হক, এড. মুজিবুর রহমান, আবু তারেক চৌধুরী সাজু, মোস্তফা কামাল মিলন, মামুন কবির চৌধুরী, মুজিবুর রহমান চৌধুরী, জলিল চৌধুরী, শিক্ষাবিদ আবু হোসেন, জামান চৌধুরী, আব্দুল হান্নান, আমিনুল হক জিলু, মোহাম্মদ শামীম আহমদ, বাবুল খান, মৌলানা মাহমুদ আলী লংলি, শাহ মোস্তাফিজুর রহমান বেলাল, দিলু চৌধুরী, ওয়ারিছ আলী, বশির আহমদ, আব্দুর রহিম, মোহাম্মদ শাহজাহান, মুজাহিদ ইসলাম লিটন, মিয়াদ আহমদ প্রমুখ নেতৃবৃন্দ।

সভায় এ সংগঠনের সাবেক সভাপতি মরহুম ডাক্তার ফয়জুল ইসলামের আত্মার মাগফেরাত কামনা করা হয় এবং যে সকল ছাত্রলীগ নেতাকর্মীরা মৃত্যুবরণ করেছেন তাদের স্মরণে শোক প্রস্তাব গৃহীত হয়।

তাছাড়া সিলেট জেলা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি দেওয়ান নুরুল হোসেন চঞ্চলের অবদানের প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করা হয় এবং তাঁকে মরন-উত্তর স্বাধীনতা পুরষ্কার প্রদানের জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে জোর দাবী করা হয়। এখানে উল্লেখযোগ্য যে, ইতিপূর্বে সরকারের নীতিমালা অনুস্মরণ করে ডাক্তার নুরুল হোসেন চঞ্চল স্মৃতি পরিষদের পক্ষ থেকে আবেদন করা হয়েছে।

সভায় প্রতিমন্ত্রী জনাব শফিকুর রহমান চৌধুরীকে আবেদনের যাবতীয় অনুলিপি স্মৃতি পরিষদের সভাপতি শাহ ফারুক আহমদ ও সম্পাদক জনাব আলীমুজ্জামানসহ সকল উপস্তিত নেতারা তাঁর হাতে তুলে দেন। প্রধান অতিথি জনাব আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী এমপি তার অবস্থান থেকে সর্বাত্মক সহযোগিতা করবেন এবং এই বিষয়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সাথে কথা বলবেন বলে আস্বাস দেন।



কমিউনিটি এর আরও খবর