img

জৈন্তাপুরে ট্রাক চাপায় পুলিশ সদস্য নিহত

প্রকাশিত :  ০৭:২৭, ১৩ জুলাই ২০২১

জৈন্তাপুরে ট্রাক চাপায় পুলিশ সদস্য নিহত

জনমত ডেস্ক: সিলেটের জৈন্তাপুরে ট্রাকের চাপায় পলাশ গোয়ালা (৩০) নামের এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। সোমবার (১২ জুলাই) রাতে জৈন্তাপুর থানাধীন চিকনাগুল এলাকায় এ ঘটনাটি ঘটে।

নিহত পলাশ গোয়ালা হবিগঞ্জ জেলার বাহুবল থানার রামপুর চা বাগানের বাসিন্দা। তিনি  জৈন্তাপুর ট্রাফিক বিভাগে কর্মরত ছিলেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমদ জানান, রাতেই খবর পেয়ে নিহতের মরদেহ ঘটনাস্থল থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

তিনি আরও জানান, সোমবার রাতে চিকনাগুল এলাকায় ড্রাম ট্রাক তার মোটরসাইকেলে ধাক্কা দিলে তিনি ঘটনাস্থলেই নিহত হন। ঘটনার পর পর চালকসহ অন্যরা পালিয়ে গেলেও এসময় ঘটনাস্থল থেকে ট্রাক আটক করা হয়। নিহতের ময়নাতদন্ত শেষে তার পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।


img

হবিগঞ্জে হাওর থেকে স্কুল শিক্ষিকা রুপা দাশের মরদেহ উদ্ধার

প্রকাশিত :  ১১:৩৩, ১৪ মে ২০২৪

হবিগঞ্জ জেলার ভাটি অঞ্চল লাখাইয়ের হাওর থেকে প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রুপা দাশ (৪০) নামের ওই শিক্ষক ভবানীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন।

রোববার (১২ মে) বিকেলে ঝনঝনিয়া ব্রিজের কাছ থেকে মরদেহ উদ্ধার করা হয়। রুপা দাশ লাখাই মুক্তিযোদ্ধা কলেজের শিক্ষক অজয় চন্দ্র দাশের স্ত্রী।

লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল খায়ের জানান, ভবানীপুরের হাওরে ঝনঝনিয়া ব্রিজের কাছ থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। সন্ধ্যায় মরদেহ ময়নাতদন্তের জন্য সদর আধুনিক হাসপাতালের মর্গে পাঠানো হয়।

রুপা দাশের শরীরে কোথাও কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তার সঙ্গে থাকা ব্যাগ, মোবাইল ফোন, চেক বইয়ের পাতা ও ব্যাংকের এটিএম কার্ড উদ্ধার করা হয়েছে। তার কাছে বিষের দুটি বোতলও পাওয়া গেছে। একটি খালি এবং অপরটিতে বিষ রয়েছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।