প্রকাশিত :  ১১:০৭, ১৫ জুলাই ২০২১

নিউইয়র্কে বেবী নাজনীনের একক সংগীতানুষ্ঠান

 নিউইয়র্কে বেবী নাজনীনের একক সংগীতানুষ্ঠান

বিনোদন ডেস্ক:  জনপ্রিয় সংগীতশিল্পী বেবী নাজনীন নিউইয়র্কে একটি একক সংগীতানুষ্ঠানে গান করবেন। যার নাম দেওয়া হয়েছে ‘ব্ল্যাক ডায়মন্ড লাইভ’। আগামী ১৭ জুলাই (শনিবার) নিউইয়র্কের লা গার্ডিয়া ম্যারিয়টে হবে এই আয়োজন।

বেবী নাজনীনের এই একক কনসার্টের আয়োজন করেছে আমেরিকার স্বনামধন্য ইভেন্ট অর্গানাইজার শো টাইম মিউজিক। যেখানে নিজের জনপ্রিয় গানগুলোর পাশাপাশি উর্দু, হিন্দি গজলসহ হারানো দিনের বাংলা গান শোনাবেন বেবী।

এর আগে একই প্রতিষ্ঠান নিউইয়র্কে আয়োজন করে ‘বেবী নাজনীন গজল ইভনিং’। সেটিই ছিল আমেরিকায় বাংলাদেশি কোন সংগীতশিল্পীর প্রথম কোনো গজলসন্ধ্যা।

তার ওই গজলসন্ধ্যা সেসময় প্রবাসী বাংলাদেশীসহ বিভিন্ন দেশের সংগীতপ্রিয় শ্রোতাদের মাঝে ব্যাপক সাড়া ফেলে। অনুষ্ঠানের আয়োজক আলমগীর খান আলম বলেন, জাঁকজমকপূর্ণ আয়োজনের মধ্যদিয়েই বেবী নাজনীনের এই অনুষ্ঠান সাজানো হচ্ছে।

‘ব্ল্যাক ডায়মন্ড লাইভ’-এর আয়োজক আলমগীর খান আলম বলেন, ‘জাঁকজমকপূর্ণ আয়োজনের মধ্য দিয়েই বেবী নাজনীনের এই অনুষ্ঠান সাজানো হচ্ছে। এবার গানের আসরে থাকবে গজলসহ হারানো দিনের বাংলা গান। এরইমধ্যে এই অনুষ্ঠানের জন্য পূর্ণাঙ্গ প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।’



Leave Your Comments


বিনোদন এর আরও খবর