প্রকাশিত :  ১২:৫১, ১৭ জুলাই ২০২১
সর্বশেষ আপডেট: ১৪:৪৯, ১৭ জুলাই ২০২১

আটলান্টিক সিটির মেয়রের সাথে ‘গনেশ চতুর্থী উৎসব’ কমিটির মতবিনিময়

আটলান্টিক সিটির মেয়রের সাথে ‘গনেশ চতুর্থী উৎসব’ কমিটির মতবিনিময়

গত ১৫ জুলাই, বৃহস্পতিবার দুপুরে আটলান্টিক সিটির মাননীয় মেয়র মার্টি স্মলের সাথে ‘গনেশ চতুর্থী উৎসব’ কমিটির নেতৃবৃন্দ সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় সভায় মিলিত হন।

আটলান্টিক সিটি মেয়রের সভা কক্ষে অনুষ্ঠিত এই সভায় সিটির পঞ্চম ওয়ার্ড এর কাউন্সিলর আনজুম জিয়া, আটলান্টিক সিটির পুলিশ কর্মকর্তা সুমন মজুমদার, আটলান্টিক সিটির স্কুল বোর্ড সদস্য লেখক-সাংবাদিক সুব্রত চৌধুরী, কমিউনিটি অ্যাক্টিভিস্ট বিনোদ,রকি, দীপক, সমীর প্রমুখ উপস্হিত ছিলেন।

সভার শুরুতে ‘গনেশ চতুর্থী উৎসব’ কমিটির নেতৃবৃন্দ মেয়রের হাতে পুস্পস্তবক তুলে দেন। নেতৃবৃন্দ মাননীয় মেয়রের কাছে উৎসব এর বিস্তারিত কর্মসূচী তুলে ধরেন এবং উৎসব সফল করার লক্ষ্যে মাননীয় মেয়র ও তাঁর প্রশাসনের সহায়তা ও সহযোগিতা কামনা করেন।

মাননীয় মেয়র নেতৃবৃন্দের কথা ধৈর্য্য সহকারে শোনেন এবং আটলান্টিক সিটির ইতিহাসে প্রথমবারের মতো পাঁচ দিন ব্যাপী ‘গনেশ চতুর্থী উৎসব’ আয়োজনের কথা শুনে বেশ উচ্ছ্বসিত হন।তিনি এই উৎসব সফল করার লক্ষ্যে তাঁর এবং নগর প্রশাসনের সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন।তিনি কায়মনোবাক্যে ‘গনেশ চতুর্থী উৎসব’ এর সাফল্য কামনা করেন।

উল্লেখ্য, আটলান্টিক সিটির ইতিহাসে প্রথমবারের মতো আগামী দশ সেপ্টেম্বর থেকে চৌদ্দ সেপ্টেম্বর পর্যন্ত পাঁচ দিন ব্যাপী ‘গনেশ চতুর্থী উৎসব’ স্হানীয় পপ লয়েড স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।আয়োজকদের সূএে জানা গেছে, ব্যাপক ও বর্ণাঢ্য আয়োজনে ‘গনেশ চতুর্থী উৎসব’ উদযাপিত হবে।

আটলান্টিক সিটিতে প্রথমবারের মতো ‘গনেশ চতুর্থী উৎসব’ আয়োজনের সংবাদে কমিউনিটিতে বেশ সাড়া পড়েছে। প্রেস বিজ্ঞপ্তি



Leave Your Comments


কমিউনিটি এর আরও খবর