প্রকাশিত :  ১৯:৩১, ২০ জুলাই ২০২১
সর্বশেষ আপডেট: ১৯:৫৫, ২০ জুলাই ২০২১

ঈদ-উল-আযহায় ব্রিটেনস্থ বাংলাদেশ হাই কমিশনারের শুভেচ্ছা

 ঈদ-উল-আযহায় ব্রিটেনস্থ বাংলাদেশ হাই কমিশনারের শুভেচ্ছা

জনমত ডেস্ক: ব্রিটেনে নিযুক্ত বাংলাদেশের মান্যবর হাই কমিশনার সাইদা মুনা তাসনিম পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে নিচের শুভেচ্ছাবাণী দিয়েছেন:

“আসসালামু আলাইকুম!

পবিত্র ঈদ-উল-আযহা এবং কোরবানী উপলক্ষে যুক্তরাজ্য এবং আয়ারল্যান্ডসহ বিশ্বের সকল মুসলিম সম্প্রদায়কে বাংলাদেশ হাই কমিশন, লন্ডনের পক্ষ থেকে জানাচ্ছি আমাদের আন্তরিক শুভেচ্ছা এবং ঈদ মোবারক।

এ খুশির দিনে আমি আরো উল্লেখ করতে চাই, এ বছর আমরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী, বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী এবং বাংলাদেশ-যুক্তরাজ্যের কূটনৈতিক সম্পর্কের ৫০ বছরপূর্তি উদযাপন করছি।

করোনা মহামারীর এ ক্রান্তিলগ্নে যুক্তরাজ্য এবং আয়ারল্যান্ডসহ পুরো বিশ্বে যারা করোনা যুদ্ধে শহীদ হয়েছেন পবিত্র ঈদ-উল-আযহার উপলক্ষে তাঁদের আত্মার মাগফেরাত কামনা করছি এবং করোনা যুদ্ধে ফ্রন্ট লাইনে থেকে আমাদের প্রবাসী যে ভাই-বোনরা নিজের জীবনের ঝুঁকি নিয়ে অন্যের জীবন বাঁচিয়েছেন তাঁদের প্রতি হাই কমিশনের পক্ষ থেকে জানাচ্ছি আন্তরিক কৃতজ্ঞতা।

দীর্ঘদিন করোনা লকডাউনের পর এখন লকডাউন শিথিল হলেও এই সময়ে আপনারা প্রত্যেকে নিজেকে ও আপনাদের পরিবারের সকল সদস্যকে করোনা মুক্ত রাখার জন্য সব ধরনের সাবধানতা অবলম্বন করবেন।

পবিত্র ঈদ-উল-আযহা আত্মত্যাগের মহিমায় আপনাদের জীবনে সকলের জন্য বয়ে আনুক অনাবিল সুখ-সমৃদ্ধি এবং আনন্দ — এই শুভ কামনায় আপনাদের সবাইকে আবারো জানাচ্ছি ঈদ মোবারক। বাংলাদেশ চিরজীবী হোক!”



Leave Your Comments


কমিউনিটি এর আরও খবর