img

রামেক হাসপাতালে ২৪ ঘণ্টায় প্রাণ গেল আরও ১৮ জনের

প্রকাশিত :  ০৬:৪৩, ২১ জুলাই ২০২১

রামেক হাসপাতালে ২৪ ঘণ্টায় প্রাণ গেল আরও ১৮ জনের

জনমত ডেস্ক: রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে ২৪ ঘণ্টায় আরও ১৮ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে করোনায় চারজন ও উপসর্গে ১৪ জনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকাল ৮টা থেকে বুধবার সকাল ৮টার মধ্যে তারা মারা যান।

হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী জানান, মৃত ১৮ জনের মধ্যে রাজশাহীর আটজন, নাটোরের চারজন, পাবনা ও চাঁপাইনবাবগঞ্জে দুইজন করে, নওগাঁ ও কুষ্টিয়ার একজন করে।

তিনি আরও জানান, গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি হয়েছেন ৪৫ জন। বুধবার সকাল ৮টা পর্যন্ত এ হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি ছিলেন ৪৩৭ জন। হাসপাতালে মোট করোনা ডেডিকেটেড শয্যার সংখ্যা এখন ৪৫৪টি।

img

ফেল করে বহুতল ভবন থেকে লাফ দিয়ে ছাত্রীর আত্মহত্যা

প্রকাশিত :  ১৫:৫৮, ১২ মে ২০২৪
সর্বশেষ আপডেট: ১৬:১২, ১২ মে ২০২৪

মাগুরার মহম্মদপুরে এসএসসির রেজাল্টে অকৃতকার্য হওয়ার খবরে কথা সাহা নামের এক ছাত্রী আত্মহত্যা করেছে। চতুর্থতলা থেকে লাফ দিয়ে সে আত্মহত্যা করেছে।

স্থানীয়রা তাকে উদ্ধার করে গুরুতর অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়। সেখানে তার মৃত্যু হয়।

রোববার দুপুরে মাগুরা জেলা শহরের রিমপি সাহা নামের এক স্বজনের বসবাসরত বাড়ির চতুর্থতলার ছাদ থেকে সে লাফ দিয়ে আত্মহত্যার চেষ্টা করে।

কথা সাহা (১৬) মাগুরার মহম্মদপুরের বিনোদপুর গ্রামের রাজেশ সাহার মেয়ে। 

মহম্মদপুর থানার ওসি বোরহান উল ইসলাম জানান, কথা সাহা এবারের এসএসসি পরীক্ষা দেয়। রোববার দুপুরে পরীক্ষার ফলাফল প্রকাশ হলে এক বিষয়ে ফেল করে অকৃতকার্য হয়। বিষয়টি জানতে পেরে সে ভবনের চতুর্থতলা থেকে লাফ দিয়ে আত্মহত্যা করে। সে বিনোদপুর বালিকা বিদ্যালয়ের ছাত্রী।