প্রকাশিত :  ১১:৫৪, ২৭ জুলাই ২০২১

নর্থাম্পটন বেঙ্গল টাইগার্স ৩-১ গোলে মিল্টন কিংস দুর্বার কে হারিয়েছে

নর্থাম্পটন বেঙ্গল টাইগার্স  ৩-১ গোলে মিল্টন কিংস দুর্বার কে হারিয়েছে

এহসানুল ইসলাম চৌধুরী শামীম, নর্থাম্পটন থেকেঃ 

খেলাধুলায় তরুণদের উৎসাহিত করতে এবং তাদের মধ্যে পেশাদারি মনোভাব তৈরি করতে ব্রিটেনের নর্থাম্পটনের ফারকটনের এবি মাঠে অনুষ্ঠিত হলো প্রীতি ফুটবল ম্যাচ ২0২১। উক্ত ফুটবল ম্যাচ আয়োজন করেছিলেন কনজারভেটিভ ফ্রেন্ডস অব বাংলাদেশ এর জেনারেল সেক্রেটারি নাজ ইসলাম। সহযোগিতায় ছিলেন মৌর আলী, আব্দুল হাই, আব্দুল মতিন ও সাকিদ আহমদ।

নাজ ইসলাম বলেন, তরুণদের খেলাধুলায় আগ্রহী করে তুলতে এই ফুটবল ম্যাচের আয়োজন করেছি। আগামীতে আরো বড় ধরনের ফুটবল টুর্নামেন্ট আয়োজন করবো ইনশাআল্লাহ ।

"আমি খুব খুশি নর্থাম্পটন জয়লাভ করায়। আর যারা জয়লাভ করতে পারেনি তাদেরকে ধন্যবাদ জানাচ্ছি খেলায় অংশ নেয়ার জন্য" বলেন তিনি।

খেলায় অংশ নিয়েছিলো নর্থাম্পটন  বেঙ্গল টাইগার্স ও মিল্টন কিংস দুর্বার। এতে নর্থাম্পটন বেঙ্গল টাইগার ৩-১ গোলে মিল্টন কিংস দুর্বারকে হারিয়ে জয় লাভ করে ।

তরুণ ফুটবলার আব্দুল হাই ও সাকিদ বলেন, আমরা ভালো খেলে জয়লাভ করেছি। এই করোনা মহামারী সময় আমরা দর্শকদের ভালো খেলা উপহার দিতে পেরে আনন্দিত। ইনশাআল্লাহ আগামীতে আরো ভালো খেলা উপহার দিয়ে দর্শকদের মন জয় করবো।


খেলা দেখার জন্য সব বয়সের অসংখ্য ক্রীড়ামোদী উপস্থিত ছিলেন। 

বিশিষ্ট ব্যবসায়ী জামাল উদ্দিন বলেন, অনেকদিন পর ভালো একটি খেলা দেখতে পেরে আমি খুবই আনন্দিত। এ ধরনের  ফুটবল খেলা সব সময় আয়োজন করার জন্য সংশ্লিষ্টদের অনুরোধ জানাচ্ছি। ভালো একটি ফুটবল খেলা উপহার দেওয়ার জন্য ধন্যবাদ জানাচ্ছি আয়োজককে।

খেলা শেষে সংক্ষিপ্ত আলোচনায় অংশ নেন কাউন্সিলর ইমরান আহমদ চৌধুরী, আয়োজক বিশিষ্ট ব্যবসায়ী নাজ ইসলাম, বিসিএ এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট টিপু রহমান, রাজা মিয়া, আবুল কালাম, জামাল উদ্দিন ও এমরান আলী সহ আরো অনেকেই।



Leave Your Comments


খেলাধূলা এর আরও খবর