img

সিলেট বিভাগে একদিনে রেকর্ড ৯৯৬ জন শনাক্ত

প্রকাশিত :  ০৭:০১, ০১ আগষ্ট ২০২১
সর্বশেষ আপডেট: ০৭:০৬, ০১ আগষ্ট ২০২১

সিলেট বিভাগে একদিনে রেকর্ড ৯৯৬ জন শনাক্ত

জনমত ডেস্ক: সিলেটে বিভাগে গত ২৪ ঘণ্টায় ৯৯৬ জন রোগীর শরীরে করোনাভাইরাসের উপস্থিতি শনাক্ত করা হয়েছে। যা এখন পর্যন্ত বিভাগটিতে দৈনিক সর্বোচ্চ শনাক্তের রেকর্ড।

২৪ ঘণ্টায় শনাক্ত হওয়া ৯৯৬ জনের মধ্যে ৩৫৭ জন সিলেট জেলায়, সুনামগঞ্জ জেলায় ১০৬ জন, হবিগঞ্জে ৩৫১ জন, মৌলভীবাজারের ১৪০ জন ও ওসমানীতে চিকিৎসাধীন ৪২ জন রোগী রয়েছেন।

বিস্তারিত আসছে...


img

সিলেটে মাঠে মিলল পত্রিকার কর্মীর মরদেহ, পাশেই ছিল বাইক

প্রকাশিত :  ১৫:৩৮, ২৬ এপ্রিল ২০২৪
সর্বশেষ আপডেট: ১৬:০৪, ২৬ এপ্রিল ২০২৪

সিলেটের স্থানীয় দৈনিক উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার অপারেটর অমিত দাস শিবুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৬ এপ্রিল) গভীর রাতে নগরের হাজারীবাগ এলাকার পেছনের মাঠে তার মরদেহ পড়েছিল।
সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) দেবাংশু কুমার দে এ তথ্য নিশ্চিত করে বলেন, তার মৃত্যু রহস্যজনক মনে হচ্ছে। পাশেই তার ব্যবহৃত মোটরসাইকেল রাখা ছিল।
নিহত অমিত দাস শিবু গ্রামের বাড়ি সুনামগঞ্জে। তিনি নগরের বাগবাড়ি নরসিং টিলা এলাকায় পরিবার নিয়ে বসবাস করতেন।

জানা গেছে, অমিত দাস শিবু রাতে উত্তরপূর্ব পত্রিকা অফিসে কাজ করে বাসায় ফিরছিলেন। এরপর রাত পৌনে ২টার দিকে স্থানীয় লোকজন মরদেহ দেখে থানা পুলিশকে ঘটনাটি জানান।

এসএমপির উপপুলিশ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে আসি। তার মরদেহের পাশে মোটরসাইকেলটি চাবি লাগানো অবস্থায় রাখা ছিল। তার মোবাইল পাওয়া যায়নি। কিন্তু মোবাইলের শেষ লোকেশন ঘটনাস্থলেই দেখাচ্ছে। তার দেহে কোনো আঘাতের চিহ্ন মিলেনি। এরপরও ঘটনাটিকে রহস্যজনক ধরে তদন্ত চালিয়ে যাচ্ছে পুলিশ।