গুরুতর অসুস্থ পরীমণি, দোয়া প্রার্থনা

প্রকাশিত :  ০৭:২২, ০৪ আগষ্ট ২০২১

গুরুতর অসুস্থ পরীমণি, দোয়া প্রার্থনা

জনমত ডেস্ক: বেশ অসুস্থ পরীমণি। লকডাউনের পুরোটা কাটিয়েছেন বাসাতেই। মাঝে ‌‘প্রীতিলতা’র লুক নিয়ে কিছু দিন কাজ করলেও এখন রয়েছেন বিশ্রামে।

পরী জানান, অনেক দিন ধরেই তিনি ভুগছেন ভার্টিগো (মাথা ঘোরা) রোগে। গত লকডাউনের আগে ভারতে গিয়ে লম্বা সময় চিকিৎসাও করিয়েছেন। কিন্তু উন্নতি সেভাবে হয়নি।

পরী বলেন, ‘রোগটি এখন মারাত্মক পর্যায়ে রয়েছে বলে আমি অনুভব করছি। সবার কাছে দোয়া চাই।’  

ভার্টিগো হলো এমন একটি অসুখ বা অনুভূতি, যাতে আপনি বা আপনার চারপাশের পরিবেশ নড়াচড়া করছে বা ঘুরছে বলে মনে হবে! এটি ক্রমশ এত তীব্র হতে পারে যে ভারসাম্য বজায় রাখা এবং দৈনন্দিন কাজগুলো করা কঠিন হয়ে পড়ে।

এদিকে চলমান লকডাউনের কারণে চিকিৎসার জন্য দেশের বাইরে যাওয়াও পরীর জন্য জটিল হয়ে গেলো। তবে আগের চিকিৎসাপত্র অনুসরণ করেই ওষুধ সেবন করছেন বলে জানান পরী।

ফেসবুকে জায়েদ খান

‘বিড়ি খাইলে হয় ক্যান্সার, সব প্রশ্নের থাকে না অ্যান্সার।’

প্রকাশিত :  ০৮:১৪, ২৯ মার্চ ২০২৪

সামাজিক মাধ্যমে টলিউডের জনপ্রিয় নায়িকা পুজার ছবি প্রকাশ করে চমকে দিয়েছেন জায়েদ খান। 

গতকাল ২৮ মার্চ নিজের ফেসবুকে পূজার সঙ্গে নিজের কোলাজ করা একটি ছবি প্রকাশ করেন জায়েদ। ক্যাপশনে লেখেন, ‘বিড়ি খাইলে হয় ক্যান্সার, সব প্রশ্নের থাকে না অ্যান্সার।’ হ্যাশ ট্যাগ দিয়ে লেখেন, বিগঅ্যানাউসমেন্ট, স্টে টিউন, লোডিং। 

ছবিটি দেখে অনেকে ভাবছিলেন পূজার সঙ্গে নতুন সিনেমায় দেখা যাবে জায়েদকে। তবে তা খোলাসা করেননি অভিনেতা। সংবাদমাধ্যমের কাছে রহস্য জিইয়ে রেখে বলেছেন, “আমাদের সব কিছু চূড়ান্ত হয়ে গেছে। বড় একটা প্রজেক্টে চুক্তিবদ্ধ হয়েছি। কিন্তু এখনই কিছু বলব না। আপাতত আমার ঈদের সিনেমা ‘সোনার চর’-এর প্রচারণা নিয়ে ব্যস্ত আছি। সেটাই করতে চাই।”

তবে এখনই সিনেমার নাম বা পরিচালক প্রযোজক সম্পর্কে কিছু বলতে চান না তিনি। এদিকে জায়েদের পোস্টকৃত একই ছবি পোস্ট দিতে দেখা গেছে পূজাকেও। একসময় টলিউডে জনপ্রিয়তার তুঙ্গে ছিলেন পূজা। দেব সোহমদের সঙ্গে লাগাতার জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তিনি। এর বাইরে দক্ষিণি ও হিন্দি ছবিতেও কাজ করেছেন।