img

১১টি বিয়ে করেছেন বিতর্কিত মডেল মৌ !

প্রকাশিত :  ১০:০৪, ০৪ আগষ্ট ২০২১

১১টি বিয়ে করেছেন বিতর্কিত মডেল মৌ !

বিনোদন ডেস্ক : বিতর্কিত মডেল মৌ আক্তার গ্রেফতার হওয়ার পর তার বিষয়ে নানা চাঞ্চল্যকর তথ্য বেরিয়ে আসছে। মৌ ১১টি বিয়ে করেছেন বলে তথ্য পেয়েছে গোয়েন্দা পুলিশ। আর সেসব স্বামীদের কাছ থেকে তিনি হাতিয়েছেন বিপুল সম্পদ।

রাজধানীর বারিধারার বাসায় গত রোববার রাতে অভিযান চালিয়ে মাদকদ্রব্যসহ আলোচিত মডেল পিয়াসাকে আটক করা হয়। এরপর গভীর রাতে মোহাম্মদপুরে একটি বাসা থেকে ইয়াবাসহ মডেল মৌ আক্তারকে আটক করে ডিবি। 

পিয়াসা ও মৌ একই সিন্ডিকেটে কাজ করত বলে জানিয়েছে গোয়েন্দা পুলিশ। তাদের কোনো বৈধ আয়ের উৎস খুঁজে পাওয়া যায়নি। মামলা হওয়ার পর সোমবার তাদের তিনদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।  

গোয়েন্দা পুলিশ জানিয়েছে, মডেল মৌয়ের সঙ্গে ভিআইপিদের সংশ্লিষ্টতা খতিয়ে দেখা হচ্ছে। একই সঙ্গে বিপুল সম্পদের উৎস খোঁজা হচ্ছে। মৌয়ের বাসার সিসিটিভি ফুটেজও সংগ্রহ করা হয়েছে।

  ডিবির তদন্তসংশ্লিষ্ট সূত্র জানিয়েছে, মৌ ১১টি বিয়ে করেছেন। তার সর্বশেষ স্বামী একটি আর্থিক প্রতিষ্ঠানের পরিচালক। ধনাঢ্যদের ফাঁদে ফেলে তিনি বিয়ে করতেন। বিপুল পরিমাণ সম্পদ হাতিয়ে নেওয়ার পর আরেকজনের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতেন।  

দৃশ্যমান কোনো আয়ের উৎস না থাকলেও মোহাম্মদপুরে পাঁচতলা আলিশান বাড়ি রয়েছে তার। নেক্সাস, পাজেরো ও টয়োটা ব্র্যান্ডের তিনটি দামি গাড়িও আছে।  

মৌ মডেলিং পেশার আড়ালে ব্ল্যাকমেইলিং করে কোটি কোটি টাকা হাতিয়ে নিতেন বলে অভিযোগ পেয়েছেন তদন্তসংশ্লিষ্টরা। মাদক ও অনৈতিক ব্যবসায় তার সংশ্লিষ্টতার কিছু প্রমাণ ইতিমধ্যে গোয়েন্দাদের হাতে এসেছে।  

ডিবি পুলিশ জানতে পেরেছে, মৌয়ের নিয়ন্ত্রণে অর্ধশত সুন্দরী তরুণী রয়েছেন। তাদের দিয়েই ধনী ব্যক্তিদের ফাঁদে ফেলে ভিডিও ধারণ করতেন। টাকা না দিয়ে ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দিতেন। এভাবে অনেকের কাছ থেকে বিপুল পরিমাণ টাকা হাতিয়ে নিয়েছেন।  

গত রোববার গভীর রাতে গণমাধ্যমকর্মীদের উপস্থিতিতে মিরপুর রোডসংলগ্ন ২২/৯ বাবর রোডে মৌয়ের বাসায় অভিযান পরিচালনা করা হয়।

বাসার ভেতরে ঢুকেই ড্রয়িং রুমের পাশেই একটি মিনি বার দেখা যায়। বাসার ভেতরের বেডরুমের একটি ড্রয়ার থেকে পাঁচ প্যাকেট ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন গোয়েন্দা কর্মকর্তারা। এ ছাড়া ওই বেডরুমের ভেতরে আরেকটি ড্রেসিং রুম থেকে অন্তত এক ডজন বিদেশি মদ উদ্ধার করা হয়।

img

জন্মের তিন বছর পর ছেলের মুখ দেখালেন নুসরাত

প্রকাশিত :  ১২:৩৪, ১৩ মে ২০২৪
সর্বশেষ আপডেট: ১২:৪৫, ১৩ মে ২০২৪

অবশেষে টানা তিন বছর পর সন্তানের মুখ দেখালেন টলিউড অভিনেত্রী নুসরাত জাহান। মা দিবসে প্রথম প্রকাশ্যে আনলেন ছেলের ছবি। ছেলের নাম ঈশান দাশগুপ্ত।

ব্যক্তিগত জীবনে বহুল আলোচিত এই অভিনেত্রী। সামলেছেন বহু বিতর্ক। প্রেম, বিয়ে, বিচ্ছেদ, রাজনীতিসহ বিভিন্ন কারণে বারবার সংবাদ শিরোনাম হয়েছেন তিনি।

হিন্দুস্তান টাইমস বাংলার প্রতিবেদন অনুযায়ী, ছেলে ইশানের জন্মের পর তাকে এতদিন ক্যামেরার সামনে আনেননি অভিনেত্রী নুসরাত জাহান। মা দিবসে প্রথম প্রকাশ করলেন ইশানের ছবি।

ছবিতে দেখা যায় সাদা টি-শার্ট পরে মুখে আঙুল দিয়ে মায়ের কোলে বসা ছোট্ট ইশান। কেক কেটে মা এবং ছেলের সঙ্গে মা দিবস পালন করেছেন নুসরাত।

এর আগে ৫ মে অভিনেত্রী কোয়েল মল্লিকের ছেলের জন্মদিনে উপস্থিত ছিলেন নুসরাত ও তার ছেলে ইশান। সেখানে ক্যামেরায় ধরা পড়েছে ইশান। সেই ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়েও পড়েছিল। তবে এবার প্রথম দেখা গেল তার স্পষ্ট ছবি।

নুসরাতের ছেলের পিতৃ পরিচয় নিয়ে নানা ওঠে প্রশ্ন উঠে। যেই আলোচনা থামিয়ে দেন যশ। পুরো সময়ই অভিনেত্রীর পাশে ছিলেন অভিনেতা। এমনকি জন্মসনদেও বাবার নাম হিসেবে যশের নাম লেখেন নুসরাত।