img

গোয়েন্দারা কি জানতে চাইলেন চয়নিকার কাছে ?

প্রকাশিত :  ০৭:২৬, ০৭ আগষ্ট ২০২১

গোয়েন্দারা কি জানতে চাইলেন চয়নিকার কাছে ?

বিনোদন ডেস্ক : চলচ্চিত্র নির্মাতা ও পরিচালক চয়নিকা চৌধুরীকে কেন গোয়েন্দা দপ্তরে নিয়ে যাওয়া হয়েছিল তা নিয়ে অন্তহীন কৌতূহল। কি বিষয় নিয়ে কথা হয়েছে তা কোন পক্ষ থেকে বলা হয়নি। শুক্রবার সন্ধ্যায় রাজধানীর পান্থপথ এলাকা থেকে গোয়েন্দারা তাকে তুলে নিয়ে যান। চিত্রনায়িকা পরীমনি কাণ্ডে তাকে যে তুলে নিয়ে যাওয়া হয়েছিল এতে কোন সন্দেহ নেই। পরীমনির সঙ্গে তার সম্পর্ক অনেকদিনের। একসঙ্গে ব্যবসা করেন। আমাদের রিপোর্টার মরিয়ম চম্পা নির্মাতা চয়নিকা চৌধুরীকে জিজ্ঞেস করেছিলেন- গোয়েন্দারা তার কাছে কি জানতে চেয়েছেন? চয়নিকা বলেন, ওরা আমার সঙ্গে খুব ভালো ব্যবহার করেছে। সুন্দর করে কথা বলেছে।

এসময় তিনি ক্ষোভের সঙ্গে বলেন, গণমাধ্যম না জেনেই তাকে আটকের কথা বলেছে। আসলে তারা জিজ্ঞাসাবাদের জন্য আমাকে নিয়ে গিয়েছিল। জিজ্ঞাসাবাদ তো করতেই পারে। পরীমনির সঙ্গে আমি কাজ করেছি। তার সঙ্গে মেলামেশা করেছি। পরীমনি যেহেতু গ্রেপ্তার হয়েছেন, রিমান্ডে রয়েছেন সেজন্য তাদের কোন বিষয় জানার আগ্রহ ছিল। তাদের জেরার জবাবে আমি যা জানি তাই বলেছি। কি জানতে চেয়েছিল সেটা আমি বলবো না। রাত ১০টায় ওরা আমাকে ছেড়ে দিয়েছে। নানা সূত্রে জানা গেছে, চয়নিকাকে তথ্য জানার প্রয়োজনে আবারও ডাকা হতে পারে। 

img

আয়ারল্যান্ডে মেয়েকে নিয়ে সময় কাটাচ্ছেন প্রিয়াঙ্কা-নিক

প্রকাশিত :  ১২:০৮, ১৩ মে ২০২৪

একদম পারফেক্ট ফ্যামিলি ফটো শেয়ার দিয়ে ভক্তদের প্রশংসা কুড়াচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া। স্বামী-স্ত্রী দুজনেই মহা ব্যস্ত। সম্প্রতি প্রিয়াঙ্কা ইনস্টাগ্রামে একটি পোষ্ট শেয়ার করে লিখেন যে, দারুণ ব্যস্ততার মাঝেও অবশেষে তাদের মেয়ের সাথে থাকার জন্য সময় করে নিতে পেরেছেন।

প্রিয়াঙ্কা এবং তার স্বামী নিক জোনাস আয়ারল্যান্ডে তাদের মেয়ে মালতী মেরি জোনাসের সঙ্গে সময় কাটাচ্ছেন। সুন্দর মুহূর্তগুলো ভক্তদের সঙ্গে ভাগ করে নিতে ইনস্টাগ্রামে ছবি শেয়ার করেছেন প্রিয়াঙ্কা।

নিক এবং মালতী মেরির সঙ্গে ছবিটি শেয়ার করে প্রিয়াঙ্কা লিখেছেন, আমার দেবদূত…। ছবিতে প্রিয়াঙ্কাকে ক্যাজুয়াল এবং একটি ক্যাপ পরা অবস্থায় দেখা যাচ্ছে, যখন তিনি নিক এবং মালতির সঙ্গে সূর্যের নিচে পোজ দিচ্ছেন। অন্যদিকে নিককে একটি কালো পোশাক পরে থাকতে দেখা যায়।

প্রিয়াঙ্কার ভক্তরা তার পারিবারিক ছবি পছন্দ করেছেন এবং তাদের ভালোবাসা জানিয়েছেন। একজন ভক্ত লিখেছেন, পারফেক্ট ফ্যামিলি। অন্য একজন ভক্ত লিখেছেন, আমি এই পরিবারটিকে এতটাই ভালোবাসি যে এটি সুখের কষ্ট দেয়। কিছু ভক্ত নিকের নতুন কাটের প্রশংসা করে লিখেন, আমার ধারণা নিককে সিনেমায় তার ভূমিকার জন্য মাথা ন্যাড়া করতে হয়েছিল, তারা সবাই একসঙ্গে খুব সুন্দর দেখাচ্ছে।

প্রিয়াঙ্কা সম্প্রতি ইনস্টাগ্রামে ভাগ করে নিয়েছিলেন, কিভাবে তিনি এবং নিক তাদের মেয়ের সঙ্গে থাকার জন্য সময় বের করে নিতে পেরেছেন।

প্রিয়াঙ্কা এবং নিক সম্প্রতি ভারতে ছিলেন। সেখানে তারা হোলি উদযাপন করেছিলেন এবং অযোধ্যায় নতুন রাম মন্দির পরিদর্শন করেছিলেন। প্রিয়াঙ্কাকে শেষ দেখা গিয়েছিল সিটাডেলে। তাকে পরবর্তীতে জন সিনা এবং ইদ্রিস এলবার সঙ্গে দ্য ব্লাফ এবং হেডস অফ স্টেটে দেখা যাবে।