প্রকাশিত :  ০৭:৫৩, ১৭ আগষ্ট ২০২১

আলী ফাউন্ডেশনের’ উদ্যোগে সিলেট ও বিশ্বনাথে ফ্রি অক্সিজেন সার্ভিস কার্যক্রমের উদ্বোধন

আলী ফাউন্ডেশনের’ উদ্যোগে সিলেট ও বিশ্বনাথে ফ্রি অক্সিজেন সার্ভিস কার্যক্রমের উদ্বোধন

আর্থ মানবতার সেবায় নিয়োজিত যুক্তরাজ্যে ভিত্তিক সেচ্ছাসেবী প্রতিষ্ঠান ‘আলী ফাউন্ডেশন ইন্টারন্যাশনাল’ কর্তৃক সিলেট ও বিশ্বনাথের কভিড আক্রান্তদের ফ্রি অক্সিজেন সার্ভিস প্রদানের উদ্বোধন করা হয়। গত ১২ আগষ্ট ভার্চূয়ালী অনুষ্ঠিত এ অনুষ্ঠানের উদ্বোধন করেন বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন। তিনি এ সময় প্রবাসীদের বিভিন্ন মানবিক কার্যক্রমের প্রশংসা করেন ও দেশের আর্থসামাজিক কর্মকান্ডে আরো বেশীভাবে ভূমিকা রাখার আহবান জানান।

দর্পণ টিভি অনলাইনের মাধ্যমে এ উদ্বোধনী অনুষ্ঠানটির উপস্থাপনা করেন বিশিষ্ট সাংবাদিক মোঃ রহমত আলী। এ সময় আরো যুক্ত হন বিশ^নাথ উপজেলার চেয়ারম্যান এস এম নুনু মিয়া, ফ্রি অক্সিজেন সাপোর্ট সার্ভিস বিশ্বনাথের পক্ষ থেকে মো. ফজল খানের টিম ও দেশে আলী ফাউন্ডেশনের পক্ষে সুয়েব আহমদ।

উল্লেখ্য, ‘আলী ফাউন্ডেশন‘ প্রতিষ্ঠিত হয় ২০১২ সালে। এর পর থেকে সংগঠনটি বিভিন্ন মানবিক কার্যক্রমে অংশগ্রহণ করে আসছে। বিশেষ করে দেশে বিভিন্ন ঈদের সময় ও কভিড শুরু হওয়ার পর অসহায়দের মধ্যে অর্থ, খাদ্যদ্রব্য ও চিকিৎসা সহায়তা প্রদান করে আসছে। এ সংগঠনের প্রতিষ্ঠাতা বিশিষ্ট সাংবাদিক মোঃ রহমত আলী। প্রতিষ্ঠাতার পরিবার ও স্পন্সরদের আর্থিক সহযোগিতায় এ কার্যক্রম চালানো হচ্ছে।



Leave Your Comments


কমিউনিটি এর আরও খবর