প্রকাশিত :  ১৯:০৬, ১৮ আগষ্ট ২০২১

২০ সেপ্টেম্বরের অনুষ্ঠান সফলে হার্ট ফাউন্ডেশন সিলেটের ইউকে ফ্রেন্ডসের আরেকটি প্রস্তুতি সভা সম্পন্ন

২০ সেপ্টেম্বরের অনুষ্ঠান সফলে হার্ট ফাউন্ডেশন সিলেটের ইউকে ফ্রেন্ডসের আরেকটি প্রস্তুতি সভা সম্পন্ন

জনমত ডেস্কঃ যুক্তরাজ্যের ফ্রেন্ডস অফ ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন সিলেট এর সিক্সথ ফ্লোর প্রজেক্টে সহায়তার জন্যে ২০ সেপ্টেম্বর দি রয়েল রিজেন্সি হলে অনুষ্ঠিতব্য দাতা সদস্যদের সম্মাননা সার্টিফিকেট প্রদান অনুষ্ঠান সফল করার লক্ষ্যে আরো একটি প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। ১৬ আগস্ট সোমবার সন্ধ্যা ৭টায় চ্যানেল এস কনফারেন্স রুমে দ্বিতীয় প্রস্তুতি সভায় সভাপতিত্ব করেন চ্যানেল এস-র চেয়ারম্যান ও সিক্সথ ফ্লোর প্রজেক্ট কমিটির প্রধান আহমেদ উস সামাদ চৌধুরী জেপি।  এফএনএইচএফএস-র সেক্রেটারী ও হার্ট ফাউন্ডেশন সিলেটের ইসি মেম্বার মিছবাহ জামাল সভাটি পরিচালনা করেন। 

সভায় প্রজেক্ট টিম সদস্য ও হার্ট ফাউন্ডেশন সিলেটের স্থায়ী সদস্যরা আগামী ২০ সেপ্টেম্বরের অনুষ্ঠান কীভাবে সফল করা যায় তার উপর জোরালো মতামত রাখেন। সভায় সকলের মতামতের আলোকে অনুষ্ঠান সূচী ঘোষণা করেন আহমেদ উস সামাদ চৌধুরী জেপি। 

সভায় মতামত রাখেন এফএনএইচএফএস-র সিনিয়র ভাইস চেয়ারম্যান লন্ডন বংলা প্রেস ক্লাব প্রতিষ্ঠাতা প্রেসিডেন্ট মহিব চৌধুরী, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ডাক্তার আলাউদ্দিন আহমদ, সিনিয়র ভাইস চেয়ারম্যান রফিক মিয়া, ভাইস চেয়ারম্যান মানিক মিয়া, ভাইস চেয়ারম্যান মুহাম্মদ ইছবাহ উদ্দিন, সেক্রেটারী মিছবাহ জামাল, ট্রেজারার আবদাল মিয়া, জয়েন্ট ট্রেজারার গোলাম রব্বানী রুহি আহাদ, স্থায়ী দাতা সদস্য অহিদ উদ্দিন, স্থায়ী দাতা সদস্য অনুপম নিউজ২৪ এর সম্পাদক মুহিব উদ্দিন চৌধুরী, স্থায়ী দাতাসদস্য ডাক্তার চন্দন আলম প্রমুখ। 

সভায় নতুন ও পুরাতন দাতা সদস্য সমন্বয়ে আরো সুসংগঠিত করে ফ্রেন্ডস অফ হার্ট ফাউন্ডেশন হসপিটাল সিলেট যাতে দেশের জন্যে পরবর্তী প্রজন্মের কাছে একটি উদাহরণ সৃষ্টি করতে পারে তার উপর গুরুত্বারোপ করেন আলোচকেরা। বক্তারা বলেন, যেহেতু ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন অব বালাদেশ, ওয়ার্ল্ড হার্ট ফেডারেশন, ওয়ার্ল্ড হাইপারটেনশন লীগ, ওয়ার্ল্ড হেল্থ অর্গেনাইজেশনের (WHO) একটি এফিলিয়েটেড বডি, সেহেতু এ কথাটি সম্মানের সাথে মনে রেখে, প্রবাস থেকে দেশের হার্টের রোগীদের সেবার মাধমে সমাজে যাতে মানব সেবায় আরো বেশী অবদান রাখা যায়, তা বিবেচনায় রাখা ভালো।  এই ফাউন্ডেশনের প্রতি যথাযথ সম্মানের সাথে আমাদের প্রজন্মের ছেলেমেয়েরা দাতাসদস্য হয়ে যাতে ইউকে থেকে যুগের পর যুগ অবদান রাখতে পারে সেদিকে গুরুত্বারোপ করেন।

সভায় সকল নতুন দাতাদের সম্প্রতি তোলা এক কপি ফটো ও ঠিকানাসহ অতি সত্বর এফএনএইচএফ হোয়াটসঅ্যাপ গ্রুপে অথবা সেক্রেটারী মিছবাহ জামালের নম্বর 07957124487 এ যোগাযোগ করার বিশেষ অনুরোধ জানানো হয়।

সভায় আসন্ন অনুষ্ঠানকে সফল করার লক্ষ্যে উপস্থিত সবাই নিজ নিজ মতামত প্রদান করেন। প্রজেক্টের প্রধান আহমেদ উসসামাদ চৌধুরী জেপি অনুষ্ঠান সফল করার লক্ষ্যে সবার সহযোগিতা কামনা করেন।



Leave Your Comments


কমিউনিটি এর আরও খবর