প্রকাশিত :  ১৪:২৫, ১৯ আগষ্ট ২০২১

সিলেট-৩ আসনে আওয়ামী লীগ প্রার্থী হাবিবুর রহমান হাবিবকে আরসিটির অভিনন্দন

সিলেট-৩ আসনে আওয়ামী লীগ প্রার্থী হাবিবুর রহমান হাবিবকে আরসিটির অভিনন্দন

সিলেট-৩ আসনে (ফেঞ্চগঞ্জ, দক্ষিণ সুরমা এবং ওসমানী নগর) জনাব হাবিবুর রহমান হাবিবকে বাংলাদেশ আওয়ামী লীগ প্রার্থী মনোনীত করায় অভিনন্দন জানিয়েছেন রেডব্রিজ কমিউনিটি ট্রাস্টের ( আরসিটি) সভাপতি মোহাম্মদ অহিদ উদ্দিন এবং সাধারন সম্পাদক ফানু মিয়াসহ ট্রাস্টির সদস্যবৃন্দ। 

এক অভিনন্দন বার্তায় আরসিটি কর্মকর্তারা বলেন, উক্ত আসনে মি. হাবিবকে মনোনয়ন দিয়ে আওয়ামী লীগ সঠিক সিদ্ধান্ত নিয়েছে। কারণ তিনি গত দুই দশক ধরে দলের প্রতি অনুগত থেকে নিরলসভাবে তার নির্বাচনী এলাকার জনগণের সেবা করে আসছেন। 

বার্তায় আরসিটি কর্মকর্তারা মি. হাবিবকে যুক্তরাজ্যসহ বাংলাদেশের বহু স্বেচ্ছাসেবী সংস্থার সফল উদ্যোক্তা এবং পদাধিকারী উল্লেখ করে বলেন, আমরা বিশ্বাস করি যে, নির্বাচিত হয়ে তিনি এলাকার গণমানুষের আর্থ-সামাজিক উন্নয়নে তার পূর্বসূরি মরহুম মাহমুদুস সামাদের  অসমাপ্ত কাজ শেষ করতে সক্ষম হবেন। 

অভিনন্দন বার্তায় স্বাক্ষরকারী অন্যান্য আরসিটি কর্মকর্তারা  হলেন, আনোয়ার উদ্দিন, আফসর হুসেইন এনাম, মাহবুব হুসেইন রুনু,শোয়েব আফজল, নিয়াজ চৌধুরী শুভন, গোলাম মো. রফিক, জয়নুল চৌধুরী, শাহীন চৌধুরী, এমদাদ আহমেদ, আবুল কালাম, মিছবাহ জামাল, ফজলুল হক, মিসেস আর বেগম, মিসেস এন. নেসা এবং মিসেস কে. খানম প্রমুখ। - খবর সংবাদ বিজ্ঞপ্তি 



Leave Your Comments


কমিউনিটি এর আরও খবর