প্রকাশিত :  ১৫:১৯, ১৯ আগষ্ট ২০২১

কাউন্সিল নির্বাচনে রেডব্রিজ এর চার্চফিল্ডস ওয়ার্ডে লিবডেম প্রার্থী মনোনীত

কাউন্সিল নির্বাচনে রেডব্রিজ এর চার্চফিল্ডস ওয়ার্ডে লিবডেম প্রার্থী মনোনীত

আগামী ২০২২ সালের মে মাসে অনুষ্ঠিতব্য স্থানীয় কাউন্সিল নির্বাচনে লিবডেম স্থানীয় শাখা চার্চফিল্ডসে দলীয় তিন প্রার্থী মনোনীত করেছে। 

লিবডেম স্থানীয় শাখার এক ঘোষণায় বলা হয়, আগামী বছরের মে মাসে স্থানীয় কাউন্সিল নির্বাচনে আমাদের তিনজন প্রার্থী মনোনীত করতে পেরে আমরা আনন্দিত। চার্চফিল্ড কাউন্সিল ভালোভাবে পরিচালনার ক্ষেত্রে স্থানীয় বাসিন্দাদের সাথে কাজ করার অভিজ্ঞতা আমাদের এই তিন প্রার্থীরই রয়েছে।

লেবার পরিচালিত বর্তমান কাউন্সিল স্থানীয় বাসিন্দাদের মতামতকে উপেক্ষা করছে। এই ক্ষেত্রে আমাদের প্রতিশ্রুতি হচ্ছে কাউন্সিল পরিচালনার ক্ষেত্রে আমরা জবাবদিহিতা নিশ্চিতকল্পে অক্লান্ত পরিশ্রম করা এবং এটা নিশ্চিত করা যে চার্চফিল্ডের মানুষের কথা শোনামাত্র এমন সিদ্ধান্ত নেওয়া হবে যা আপনাকে প্রভাবিত করে। আপনার স্বার্থে প্রতিশ্রুতিবদ্ধ লিবারেল ডেমোক্র্যাট কাউন্সিলরদের নির্বাচন করার ক্ষেত্রে চার্চফিল্ডের একটি এতিহ্য রয়েছে এবং আমাদের লক্ষ্য হলো ২০২২ সালে সেই এতিহ্যকে অব্যাহত রাখা যাতে আবারও আপনাদের ওখানে আমাদের কাউন্সিলর থাকে। যাতে সত্যিকার অর্থে চার্চফিল্ডের জনগণের প্রতিনিধিত্ব করা যায়।

চার্চফিল্ড কাউন্সিল ভালোভাবে পরিচালনা করার ক্ষেত্রে স্থানীয় বাসিন্দাদের সাথে কাজ করার অভিজ্ঞতা লিবডেমের এই তিন প্রার্থীরই রয়েছে।

অ্যাশবার্ন হোল্ডার (ছবিতে সর্ববামে): অ্যাশ রেডব্রিজের দীর্ঘদিনের বাসিন্দা এবং একজন লিবারেল ডেমোক্রেটস সদস্য। তিনি স্থানীয় ব্যবসায়ী এবং আগ্রহী রাজনৈতিক প্রচারক। দুটি সাধারণ নির্বাচনে সংসদ সদস্য প্রার্থী ছিলেন তিনি। তিনি কাউন্সিলের স্ক্রটিনি প্যানেলের সদস্য এবং অক্লান্ত পরিশ্রমি আবাসন প্রচারক।

মার্টিন রোসনার (ছবিতে মাঝখানে): মার্টিন তার সারা জীবনের জন্য রেডব্রিজে বাস করে আসছেন এবং আট বছর ধরে রেডব্রিজে স্থানীয় কাউন্সিলর ছিলেন। মার্টিন শিক্ষা অনুরাগী মানুষ। প্রায় ত্রিশ বছর ধরে তিনি শিক্ষা ক্ষেত্রে কাজ করে আসছেন। বর্তমানে তিনি পূর্ব লন্ডনের একটি সিক্স ফর্ম কলেজের চেয়ারম্যান। তিনি একজন সক্রিয় স্থানীয় প্রচারক এবং চার্চফিল্ডের বাসিন্দাদের পক্ষে অনেক বিষয় মানুষের সামনে তুলে ধরেছেন। 

মোহাম্মদ অহিদ উদ্দিন (ছবিতে সর্বডানে): মোহাম্মদ অহিদ উদ্দিন একজন অবসরপ্রাপ্ত ব্যবসায়ী এবং সমাজে স্বেচ্ছাসেবী কাজে তার অসামান্য অবদান রয়েছে। তিনি অনেক স্বেচ্ছাসেবী সংগঠন পরিচালনা করেছেন এবং বর্তমানে রেডব্রিজ কমিউনিটি ট্রাস্টের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। তার স্বেচ্ছাসেবী কাজের সাম্প্রতিকতম উদাহরণ হচ্ছে, কভিড-১৯ মহামারীর সময় তিনি মানুষের সহায়তার জন্য একটি খাদ্য ব্যাংকে খাবার প্রেরণ করেন। স্থানীয় কর্তৃপক্ষের সঙ্গে কাজ করার বিস্তর অভিজ্ঞতা  মোহাম্মেদ অহিদ উদ্দিনের রয়েছে। - খবর সংবাদ বিজ্ঞপ্তির 




Leave Your Comments


কমিউনিটি এর আরও খবর